বিনোদন

উড়াল দেবেন তারা

রাশিয়ার উদ্দেশ‌্যে উড়াল দেবেন বলিউড অভিনয়শিল্পী টাইগার শ্রফ ও তারা সুতারিয়া। অবসর যাপনের জন‌্য নয়, সিনেমার শুটিং করতে দূর দেশে পারি জমাবেন এই তারকা জুটি।

পিঙ্কভিলা ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, ‘হিরোপান্তি-টু’ সিনেমায় দেখা যাবে টাইগার শ্রফ ও তারা সুতারিয়াকে। এ সিনেমার শুটিংয়ের জন‌্য আগামী জুলাই মাসে রাশিয়া যাবেন তারা।

একটি সূত্র সংবাদমাধ‌্যমটিকে বলেন, ‘‘এ সিনেমার বড় অংশের অ‌্যাকশন দৃশ‌্য, গানের শুটিং রাশিয়ার মস্কো ও সেন্ট পিটার্সবার্গে করার পরিকল্পনা করেছেন নির্মাতারা। প্রথমে মস্কোতে শুটিং হবে, এরপর সেন্ট পিটার্সবার্গে যাবে শুটিং টিম। এ সিনেমার টিমের সঙ্গে স্থানীয় একটি টিমও কাজ করবে। সেখানকার কয়েকজন স্টান্ট ডিজাইনারের সঙ্গে কথা বলেছেন। তাদের মধ‌্যে অন‌্যতম হলো ‘স্কাইফল’ খ‌্যাত মার্টিন ইভানো।’’    

বলিউড অভিনেতা টাইগার শ্রফ ‘হিরোপান্তি’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন। এ সিনেমার সিক্যুয়েলে এটি। কিছুদিন আগে সিনেমাটির সেটে টাইগারের লুক সামাজিক যোগাযোগমাধ্যমে ফাঁস হয়। এতে তাকে কালো রঙের স্যুট, লাল টাই ও চোখে কালো চশমা পরা অবস্থায় দেখায যায়। ভক্তরাও তার এই লুকের প্রশংসা করেন।     

‘হিরোপান্তি টু’ সিনেমাটি প্রযোজনা করছেন সাজিদ নাদিয়াদওয়ালা। এই সিনেমা পরিচালনা করছেন আহমেদ খান। টাইগারের ‘বাঘি টু’ ও ‘বাঘি থ্রি’ সিনেমা পরিচালনা করেছেন তিনি। এছাড়া এই সিনেমার মাধ্যমে আবারো পর্দায় হাজির হচ্ছেন টাইগার ও তারা সুতারিয়া। এর আগে ‘স্টুডেন্ট অব দি ইয়ার টু’ সিনেমায় অভিনয় করেন এই জুটি।