বিনোদন

প্রকাশ‌্যে ঢাকার অন্ধকার দিক!

তরুণ নির্মাতা রায়হান রাফি নির্মিত ওয়েব ফিল্ম ‘দ্য ডার্ক সাইড অব ঢাকা’। গত মাসের শেষের দিকে এ সিনমোর ট্রেইলার মুক্তি পায়। দুই মিনিটের ট্রেইলারে অশ্রাব্য সংলাপ এবং গালি একাধিকবার শোনা যায়। তারপরও নেটিজেনদের কাছে এটি প্রশংসা কুড়িয়েছে।

এবার মুক্তি পেলো ঢাকার অন্ধকার অধ্যায় নিয়ে নির্মিত এই সিনেমা। বৃহস্পতিবার (১০) স্ট্রিমিং প্ল্যাটফর্ম আই থিয়েটার মুক্তি পেয়েছে এটি। মাত্র ২০ টাকা ব‌্যয়ে দর্শক এটি দেখতে পাবেন বলে জানিয়েছেন নির্মাতা রাফি।

সিনেমাটির গল্প প্রসঙ্গে রায়হান রাফি বলেন, দিনেরবেলায় ঢাকা দেখেছেন? কত ব্যস্ততা, হইচই, লাখো কোটি মানুষের ভিড়। ফুটপাত, হকার, রাজপথ, জ্যাম, হর্ণ, কত আয়োজন। আর রাতের ঢাকা? পুরোই বিপরীত চিত্র। তখন নতুন একটি আয়োজন যোগ হয়। তা হলো অপরাধ। ঢাকার বেশির ভাগ অপরাধ হয় রাতের বেলায়। যার কিছু আমরা জানতে পারি, কিছু জানিও না। ‘দ্য ডার্ক সাইড অব ঢাকা’ সিনেমায় আমরা তেমনি কিছু গল্প দেখব।

পাঁচ গল্পের একটিতে অভিনয় করেছেন নাজিফা তুষি ও মনোজ প্রামাণিক। আর বাকি চারটির গল্পে অভিনয় করেছেন রাশেদ মামুন অপু, তমা মির্জা, শরাফ আহমেদ জীবন, খায়রুল বাশার, সামিয়া অথৈ প্রমুখ।