বিনোদন

ধার্মিক ছেলের সঙ্গে বাগদান সারলেন প্রসূন আজাদ

দীর্ঘদিনের বন্ধু ফারহানের সঙ্গে বাগদান সারলেন অভিনেত্রী প্রসূন আজাদ। শনিবার (১২ জুন) সন্ধ্যায় ঘরোয়া আয়োজনের মধ্য দিয়ে বাগদানের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছেন বলে জানান এই অভিনেত্রী।

এ প্রসঙ্গে প্রসূন আজাদ বলেন, ‘গতকাল সন্ধ্যায় আমাদের বাগদান হয়েছে। ফারহানের মা ও তার পরিবারের সদস্যরা এসে আমাকে আংটি পরিয়ে গেছেন। আলহামদুলিল্লাহ নতুন জীবনে পা রাখতে যাচ্ছি। সবাই আমার জন্য দোয়া করবেন।’

ফারহানের সঙ্গে প্রসূনের দীর্ঘদিনের পরিচয়। ফারহান ধার্মিক বলেও জানান এই অভিনেত্রেী। প্রসূন বলেন, ‘আমরা দীর্ঘদিন ধরেই ভালো বন্ধু। ফারহান খুবই সাদামাটা সাধারণ একজন মানুষ। নিয়মিত নামাজ পড়েন। সব দিক থেকেই আমার মনে হয়েছে এই লোকটার সঙ্গে বাকি জীবন কাটিয়ে দেওয়া যেতে পারে।’

চলতি মাসের শেষ নাগাদ ভালো দিনক্ষণ দেখে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে বলে জানান প্রসূন।

২০১২ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় প্রথম রানারআপ নির্বাচিত হন প্রসূন। এর মাধ‌্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন তিনি। তার ঝুলিতে রয়েছে অসংখ্য দর্শক নন্দিত নাটক ও টেলিফিল্ম। এসআই খানের ‘অচেনা হৃদয়’ দিয়ে চলচ্চিত্রে পা রাখেন। ২০১৪ সালে মুক্তি পায় তার অভিনীত ‘সর্বনাশা ইয়াবা’ চলচ্চিত্র।

প্রসূন সর্বশেষ একটি বিজ্ঞাপনে মডেল হয়েছেন। তার হাতে বেশ কিছু সিনেমার কাজও রয়েছে। এর মধ্যে রাশিদ পলাশের ‘পদ্মাপুরান’, নুরুল আলম আতিকের ‘মানুষের বাগান’ উল্লেখযোগ্য।