বিনোদন

প্রকাশ্যে বেন-জেনিফারের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও

অস্কারজয়ী হলিউড অভিনেতা বেন অ্যাফ্লেক ও পপ তারকা জেনিফার লোপেজের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ভাইরাল হয়েছে।

সম্প্রতি নতুন করে বেন ও জেনিফারের প্রেমের গুঞ্জন চাউর হয়েছে। ভাইরাল ভিডিওতে দেখা যায়, একটি রেস্তোরাঁয় বসে আছেন এই জুটি। পরে পরস্পরকে চুমু খেতে দেখা গেছে। ধারণা করা হচ্ছে, একই রেস্তোরাঁয় বসা অন্য কোনো ব্যক্তি ভিডিওটি ধারণ করেন। পরবর্তী সময়ে সেটি সামাজিক যোগাযোগমাধ্যমে ফাঁস হয়েছে।

‘ব্যাটম্যান’ সিনেমাখ্যাত বেন অ্যাফ্লেকের সঙ্গে জেনিফার লোপেজের সম্পর্কের এটি দ্বিতীয় ইনিংস। এর আগে ২০০১ সালের ডিসেম্বরে ‘গিগলি’ সিনেমার সেটে বেন ও জেনিফারের বন্ধুত্ব হয়। সিনেমাটি বক্স অফিসে খুব বেশি সাড়া ফেলতে না পারলেও এই জুটির সম্পর্ক ঠিকই সফলতা পায়। ২০০২ সালের নভেম্বরে বাগদান সারেন তারা। তবে পরের বছর সেপ্টেম্বরে বিয়ে করবেন না বলে জানান। এরপর অনেক জল গড়িয়েছে।

কয়েকদিন আগে এই জুটি মায়ামিতে ছুটি কাটিয়েছেন। একটি জিমে একসঙ্গে ব্যায়াম করেন তারা। সেখানেও ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেয়েছেন বেন-জেনিফার। তারপর থেকেই তাদের নিয়ে নানা গুঞ্জন শোনা যাচ্ছে। যদিও এখনো সম্পর্ক নিয়ে কোনো আনুষ্ঠানিক বিবৃতি দেননি বেন-জেনিফার।

দেখুন ভিডিও:

 

OMG!!! Jennifer Lopez and Ben Affleck are kissing and shit. I loved it. Let the chaos that is #Bennifer 1.0 officially startpic.twitter.com/a8jTvwf3An

— TV Fanatic (@TvKhaleesi) June 14, 2021