বিনোদন

পাউরুটি-ডিম পৌঁছে দিলেন সোনু সুদ!

করোনা সংকটের শুরু থেকে অন‌্য ভূমিকায় দেখা গেছে ভারতের জনপ্রিয় অভিনেতা সোনু সুদকে। এবার সাইকেল চালিয়ে মানুষের বাড়িতে পাউরুটি, ডিম পৌঁছে দিলেন এই অভিনেতা।

ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন সোনু সুদ। তাতে দেখা যায়—একটি সাইকেলে বসে আছেন সোনু সুদ। পুরো সাইকেলে ডিম আর পাউরুটি। ডিম-পাউরুটি ধরে ধরে দাম বর্ণনা করছেন তিনি। ক্যাপশনে সোনু সুদ লিখেছেন, ‘১০টা ডিম কিনলে একটা পাউরুটি ফ্রি। ফ্রি হোম ডেলিভারি।’

মূলত, মজা করেই এই ভিডিও শেয়ার করেছেন সোনু সুদ। এসব প্রয়োজনীয় দ্রব্য পৌঁছে দেবে তার ফাউন্ডেশনের সদস্যরা। কিন্তু এভাবে অনেকেই ছোট ব্যবসা শুরু করতে পারেন। সেই অনুপ্রেরণা দিতেই সোনু এই ভিডিয়ো তৈরি করেছেন বলে ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে।

গত বছর করোনার প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় লকডাউন শুরু হলে খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়িয়েছিলেন সোনু। ভারতের বিভিন্ন অঞ্চল থেকে আসা শ্রমিক, যারা লকডাউনে মুম্বাইয়ে আটকা পড়েছিলেন তাদের বাড়ি ফিরিয়েছেন। এরপর নানাভাবেই মানুষের প্রয়োজন মিটিয়েছেন তিনি।

সম্প্রতি ‘কিষাণ’ নামে একটি সিনেমায় অভিনয়ের ঘোষণা দিয়েছেন সোনু সুদ। এছাড়া চিরঞ্জীবী অভিনীত তেলেগু ভাষার ‘আচার্য’ সিনেমায় দেখা যাবে তাকে। মুক্তির অপেক্ষায় এই অভিনেতার ‘পৃথ্বীরাজ’ সিনেমাটি।