বিনোদন

২৩১ কিলোমিটার পায়ে হেঁটে রাম চরণের কাছে ৩ ভক্ত

কয়েকদিন আগে ৯০০ কিলোমিটার পথ পাড়ি দিয়ে অভিনেত্রী রাশমিকা মান্দানার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন এক ভক্ত। কিন্তু রাশমিকা কর্নাটকে না থাকায় হতাশ হয়ে ফিরে যান আকাশ ত্রিপাঠি নামের ওই ভক্ত। এবার ২৩১ কিলোমিটার পথ পায়ে হেঁটে হায়দরাবাদে গেলেন জনপ্রিয় অভিনেতা রাম চরণের তিন ভক্ত। তবে আকাশ ত্রিপাঠির মতো হতাশ হননি তারা, বরং প্রিয় অভিনেতার সঙ্গে দেখা করার সুযোগ পেয়েছেন।

টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানিয়েছে, রাম চরণ তার এই তিন ভক্তকে শুধু বুকে জড়িয়ে নেননি, বরং তাদের সঙ্গে অনেকটা সময় কাটিয়েছেন। এই তিন ভক্তের নাম হলো—সান্ধ্য জয়রাজ, রবি ও ভিরেশ। তারা সবাই রাম চরণের ডাই-হার্ড ফ্যান। ভারতের জোগুলাম্বা গদোয়াল থেকে তারা পায়ে হেঁটে রওনা হন। জোগুলাম্বা গদোয়াল থেকে হায়দরাবাদ পর্যন্ত তারা যে পথ ব্যবহার করেছেন তার দূরত্ব ২৩১ কিলোমিটার। পুরোটা পথ তারা চারদিনে পাড়ি দিয়েছেন। 

এর আগে জানা যায়, রাম চরণ ভক্তরা করোনায় আক্রান্ত পরিবারকে খাবার, অক্সিজেন ও প্রয়োজনীয় বিভিন্ন জিনিস দিয়ে সাহায্য করেছেন। মহামারির এই কঠিন সময়ে দুস্থদের পাশে দাঁড়িয়েছে রাম চরণের পরিবারও। রাম চরণের বাবা মেগাস্টার চিরঞ্জীবী নিজের দাতব্য সংস্থার মাধ্যমে অক্সিজেন ব্যাংক চালু করেছেন। এছাড়া আর্থিকভাবেও সাহায্য করেছেন।

রাম চরণের ঝুলিতে বর্তমানে একাধিক সিনেমার কাজ রয়েছে। ‘বাহুবলি’ সিনেমাখ্যাত পরিচালক এস এস রাজামৌলি পরিচালিত ‘রুদ্রম রণম রুধিরাম’ বা ‘ট্রিপল আর’ সিনেমায় অভিনয় করছেন তিনি। এছাড়া কোরাতলা শিবা পরিচালিত ‘আচার্য’ সিনেমায় দেখা যাবে তাকে। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন তার বাবা চিরঞ্জীবী।