বিনোদন

সপ্তাহে কপিল শর্মার আয় কোটি রুপি!

ভারতীয় কমেডিয়ান কপিল শর্মা। খুব শিগগির তার জনপ্রিয় ‘দ্য কপিল শর্মা শো’-এর তৃতীয় সিজন শুরু হতে যাচ্ছে। শোনা যাচ্ছে, এর জন্য পারিশ্রমিক বাড়িয়েছেন কপিল।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, গত সিজনে প্রতি পর্বের জন্য ৩০ লাখ রুপি পারিশ্রমিক নিয়েছেন কপিল। এখন সেটি বাড়িয়ে ৫০ লাখ রুপি করছেন। সপ্তাহে শনি ও রোববার কপিল শর্মা শো প্রচার হয়। অর্থাৎ প্রতি সপ্তাহে তার আয় ১ কোটি রুপি।

নতুন সিজনটি নাকি ঢেলে সাজানোর পরিকল্পনা করেছেন কপিল। নতুন কিছু নিয়ে এবার দর্শকের সামনে হাজির হবেন তিনি। কপিল ভক্তরাও অধির আগ্রহে অপেক্ষা করছেন।

গত মার্চে কপিল জানান, ক্রিয়েটিভ টিমে আরো কয়েকজন সদস্যকে যোগ করেছেন তিনি। জনপ্রিয় এই কমেডিয়ান বলেন, ‘আমি নতুন প্রতিভা, অভিনয়শিল্পী ও লেখকদের নিয়ে খুবই খুশি এবং উচ্ছ্বসিত। তাদের দ্য কপিল শর্মা শোয়ে স্বাগত জানাই। বিনোদনের প্রতি প্যাশন রয়েছে এমন সমমনা ব্যক্তিদের সঙ্গে দেখা করার অপেক্ষায় আছি।’

চলতি বছর ৩১ জানুয়ারি ‘দ্য কপিল শর্মা শো’-এর সর্বশেষ পর্বটি প্রচার হয়। শোনা যাচ্ছে, আগামী ২১ জুলাই নতুন সিজন শুরু হবে। তবে এ বিষয়ে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেওয়া হয়নি। কপিল ছাড়াও এই শোয়ে আরো আছেন— কৃষ্ণা অভিষেক, কিকু সার্দা, ভারতী সিং, সুমনা চক্রবর্তী, চন্দন প্রভাকর।