বিনোদন

শারীরিক গড়ন নিয়ে কটাক্ষ, শুভশ্রীর মোক্ষম জবাব

টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। ব্যক্তিগত জীবনে নির্মাতা রাজ চক্রবর্তীকে বিয়ে করেছেন। গত বছর সেপ্টেম্বরে তাদের ঘরে এসেছে প্রথম সন্তান— ইউভান।

এদিকে মা হওয়ার পর শুভশ্রীর ওজন বৃদ্ধি পায়। এক সময় এই অভিনেত্রীর ওজন ছিল ৯২ কেজি। তবে এখন অনেকটাই ওজন কমিয়ে এনেছেন। ফ্যাট থেকে ফিট হওয়ার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছেন। বাড়িতেই যোগ ব্যায়াম ও ওয়ার্কআউট করছেন এই নায়িকা।

তবে অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকেই শারীরিক গড়ন নিয়ে নানা কটু কথা শুনতে হচ্ছে শুভশ্রীকে। সম্প্রতি একটি ফটোশুটের ছবি পোস্ট করলে সেখানেও তাকে কটাক্ষ করা হয়।

ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রাম স্টোরিতে এর মোক্ষম জবাব দিয়েছেন এই অভিনেত্রী। তিনি লিখেছেন, ‘বেশ কিছুদিন ধরে আমার নজরে কিছু কমেন্ট আসছে, যেখানে দেখা যাচ্ছে আমার শরীরের গড়ন নিয়ে কথা বলা হচ্ছে। এমনকি জিম করে রোগা হওয়ার কথাও বলা হচ্ছে। তাদের উদ্দেশ্যে বলতে চাই— আমি কিছুদিন আগেই মা হয়েছি, ছোট্ট ইউভানকে জন্ম দেওয়া আমার কাছে সবচেয়ে গর্বের। আর মা হওয়ার সময় শারীরিক গঠন নয় বরং সন্তানের স্বাস্থ্যের কথাই মাথায় থাকে, আমারও তা-ই ছিল।’

বর্তমানে ‘ড্যান্স বাংলা ড্যান্স’ রিয়েলিটি শোয়ে বিচারকের দায়িত্ব পালন করছেন শুভশ্রী। এছাড়া তার ‘ধর্মযুদ্ধ’ ও ‘হাবজি গাবজি’ সিনেমাগুলো মুক্তির অপেক্ষায় রয়েছে।