বিনোদন

বিজয়কে ১ লাখ রুপি জরিমানা

তামিল সিনেমার জনপ্রিয় অভিনেতা বিজয়কে ১ লাখ রুপি জরিমানা করেছেন মাদ্রাজ উচ্চ আদালত। মঙ্গলবার (১৩ জুলাই) এই রায় দেওয়া হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ইংল্যান্ড থেকে একটি রোলস রয়েস গোস্ট গাড়ি আমদানি করেন বিজয়। অন্য খরচ বহন করলেও এন্ট্রি ট্যাক্স দিতে রাজি হননি এই অভিনেতা। এজন্য তাকে নতুন রেজিস্ট্রেশন নম্বর দিতে অস্বীকৃতি জানানো হয়। পরবর্তী সময়ে এটি নিয়ে আদালতের দ্বারস্থ হন তিনি।

আদালত তার আবেদন খারিজ করেছেন। বিজয়কে এন্ট্রি ট্যাক্স প্রদান করার নির্দেশ দেওয়া হয়েছে। পাশাপাশি এই অভিনেতাকে আরো ১ লাখ রুপি জরিমানা করা হয়। আগামী দুই সপ্তাহের মধ্যে এই জরিমানা তামিল নাড়ু মুখ্যমন্ত্রীর কোভিড-১৯ ফান্ডে প্রদান করতে নির্দেশ দিয়েছে আদালত।

আদালতের পক্ষ থেকে জানানো হয়েছে, বিজয় ইংল্যান্ড থেকে দামি গাড়ি আমদানি করেছেন। কিন্তু দুর্ভাগ্যবশত এন্ট্রি ট্যাক্স প্রদান করেননি। এজন্য তিনি মামলা করেছেন। বিজয়ের অনেক ভক্ত রয়েছে। তাই তার ট্যাক্স প্রদানের গুরুত্ব বোঝা উচিত।

বর্তমানে ‘বিস্ট’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত বিজয়। এতে তার বিপরীতে অভিনয় করবেন পূজা হেগড়ে। চলতি বছরের শুরুতে সিনেমার শুটিং শুরু হয়েছে। জর্জিয়াতে প্রথম শিডিউলের শুটিংও সম্পন্ন করেছে সিনেমার টিম। সিনেমাটিতে বিজয়কে একজন স্পেশাল এজেন্টের ভূমিকায় দেখা যাবে বলে শোনা যাচ্ছে। আগামী বছর এটি মুক্তির কথা রয়েছে।