বিনোদন

ঈদে আসছেন ডিপজল

ঢাকাই চলচ্চিত্রের দাপুটে খল-অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। প্রযোজক হিসেবেও সমান সফল। ঈদ উৎসবে বরাবরই প্রেক্ষাগৃহে থাকেন তিনি, এবারো তার ব‌্যতিক্রম নয়। তবে এবার চলচ্চিত্র নিয়ে নয়, বরং একটি গানের মিউজিক ভিডিও নিয়ে হাজির হতে যাচ্ছেন এই অভিনেতা।

ঈদ উপলক্ষে ‘ঈদ মোবারক’ শিরোনামে একটি গানে কণ্ঠ দিয়েছেন রাজিব। গানটির কথা লিখেছেন পল্লী মালেক। এ গান নিয়ে নির্মিত হয়েছে মিউজিক ভিডিও। এতে মডেল হয়েছেন ডিপজল। তার বিপরীতে দেখা যাবে শিরিন শিলাকে। মিউজিক ভিডিও নির্মাণ করেছেন মনতাজুর রহমান আকবর। কোরিওগ্রাফি করেছেন সাইফ খান কালু।

রোববার (১৮ জুলাই) মুক্তি পাবে গানটি। এ উপলক্ষে আজ বিকালে এফডিসির ভিআইপি প্রজেকশন হলে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। মোড়ক উন্মোচনের মধ‌্য দিয়ে মুক্তি পাবে এটি।

মনোয়ার হোসেন ডিপজল একের পর এক সিনেমা প্রযোজনা করে যাচ্ছেন। চলতি বছরের শুরুর দিকে এই অভিনেতা ১২ মাসে ১২টি সিনেমা নির্মাণের ঘোষণা দেন। এরই ধারাবাহিকতায় কয়েকটি সিনেমার নির্মাণ কাজ শেষ করেছেন।

সর্বশেষ ‘ঘর ভাঙা সংসার’ নামে সিনেমার শুটিং করেন ডিপজল। তার অভিনীত ও প্রযোজিত ‘সৌভাগ্য’ সিনেমাটি গত ঈদুল ফিতরে সারা দেশে মুক্তি পায়। ইতোমধ্যে ডিপজলের নতুন সিনেমা ‘মানুষ হলো অমানুষ’, ‘বাংলার হারকিউলিস’, ‘যেমন জামাই তেমন বউ’-এর কাজ শেষ হয়েছে। এগুলো পর্যায়ক্রমে মুক্তি পাবে বলে জানান এই অভিনেতা।