বিনোদন

শিল্পার স্বামীর ঘটনায় নিশ্চুপ বলিউড

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। সম্প্রতি তার স্বামী রাজ কুন্দ্রা পর্নোগ্রাফি মামলায় গ্রেপ্তার হয়েছেন। বর্তমানে পুলিশি হেফাজতে তিনি।

এদিকে বিভিন্ন বিষয়ে বলিউডের প্রথম সারির তারকাদের সোচ্চার দেখা গেলেও এই ঘটনায় নিশ্চুপ তারা। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই প্রশ্ন তুলেছেন। নেটিজেনদের কেউ কেউ দাবি করছেন— শিল্পা ও রাজের সঙ্গে সুসম্পর্ক থাকায় বলিউড তারকারা এ বিষয়ে কথা বলতে চাইছেন না।

যদিও এরই মধ্যে ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে এই ঘটনার তার প্রতিক্রিয়া জনিয়েছেন অভিনেত্রী কঙ্গনা রাণৌত। তিনি লিখেছেন, “বলিউড ইন্ডাস্ট্রিকে ঠিক এই কারণেই নর্দমা বলি। যা কিছু চকচক করে সব তো আর সোনা হয় না, সেটা আরো একবার প্রমাণিত হলো। আমি কথা দিচ্ছি আমার পরবর্তী সিনেমাতে বলিউডের সব নোংরামি প্রকাশ্যে আনব। ‘টিকু ওয়েডস শেরু’ সিনেমাতে বলিউডের সব ফাঁস করব। ইন্ডাস্ট্রিতে শক্তিশালী কাঠামোর প্রয়োজন। কড়া অনুশাষণ থাকলে তবেই সুস্থ স্বাভাবিক ইন্ডাস্ট্রি তৈরি হবে।”

রাজের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি এবং তথ্য প্রযুক্তি আইনের ৪২০ (প্রতারণা), ৩৪, ২৯২ ও ২৯৩ (অশ্লীল ছবি ও অশালীন বিজ্ঞাপন তৈরি এবং তা প্রচার) ধারায় মামলা দায়ের হয়েছে। পুলিশের দাবি, শিল্পার স্বামীর বিরুদ্ধে অভিযোগের প্রমাণ তাদের হাতে রয়েছে। আগামী ২৭ জুলাই পর্যন্ত রাজ কুন্দ্রাকে পুলিশি হেফাজতে রাখার আদেশ দিয়েছেন আদালত।