বিনোদন

‘রানিমা’ বেশ ছেড়ে ছোট পোশাকে দিতিপ্রিয়া

ভারতের জনপ্রিয় টিভি ধারাবাহিক ‘করুণাময়ী রানি রাসমণি’। সদ্য শেষ হওয়া এ ধারাবাহিকে ‘রানিমা’ চরিত্রে অভিনয় করেন অভিনেত্রী দিতিপ্রিয়া। তার অভিনয়ে মুগ্ধতা প্রকাশ করেছেন দর্শকরা। তবে ‘রানিমা’ বেশ ছেড়ে অন‌্য রূপে দেখা দিলেন অভিনেত্রী দিতিপ্রিয়া।

এ অভিনেত্রী তার ইনস্টাগ্রামে নতুন একটি ছবি পোস্ট করেছেন। তাতে দেখা যায়, ‘চপি’ স্টাইলে চুল কেটেছেন দিতিপ্রিয়া। তার পরনে ছোট পোশাক। কফির কাপ হাতে হাস‌্যেজ্জ্বল লুকে তাকিয়ে আছেন তিনি। এরই মধ‌্যে দিতিপ্রিয়ার এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। নেটিজেনরাও মন্তব‌্য করে দিতিপ্রিয়াকে ভালোবাসার কথা জানিয়েছেন।  

একজন শিল্পী যে চরিত্রের মাধ‌্যমে জনপ্রিয়তা লাভ করেন, সাধারণত দর্শক তার সেই লুক ভুলেন না! দিতিপ্রিয়ার ক্ষেত্রেও আলাদা কিছু ঘটেনি। এ অভিনেত্রীর প্রসঙ্গ উঠলেই ‘রানিমা’ বেশ বা লুক ভেসে উঠে দর্শক মনে। কিন্তু ‘রানিমা’ ইমেজ ভাঙতে চাইছেন এই অভিনেত্রী। এটি এখন তার কাছে বড় চ‌্যালেঞ্জ।

ধীরে ধীরে বড় পর্দার দিকে পা বাড়াচ্ছেন দিতিপ্রিয়া, হাতে রয়েছে বেশ কিছু সিনেমার কাজ। তার অভিনীত প্রথম সিনেমা ‘অভিযাত্রিক’। যা এখনো মুক্তি পায়নি। পরিচালক পাভেলের সঙ্গে নতুন একটি সিনেমায় কাজ করার কথা রয়েছে। এতে তাকে কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে। তা ছাড়াও খুব শিগগির একটি ওয়েব সিরিজ অভিনয় করবেন বলেও গুঞ্জন উড়ছে।