বিনোদন

প্রাক্তন স্বামীর সঙ্গে মধ্যাহ্নভোজে মালাইকা

চার বছর আগে আরবাজ খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়েছে বলিউড অভিনেত্রী মালাইকা আরোরার। প্রাক্তন স্বামীর সঙ্গে মধ্যাহ্নভোজ সারলেন এই অভিনেত্রী। তাদের সঙ্গে ছিলেন ছেলে আরহান খান এবং পরিবারের আরো কয়েকজন। রোববার (১৫ আগস্ট) দুপুরে মুম্বাইয়ের নামী একটি রেস্তোরাঁয় ঢোকার সময়ে ক্যামেরাবন্দি হন তারা।

এ সময় মালাইকার পরনে ছিল সাদা রঙের টি-শার্ট এবং কালো স্কার্ট। তার সঙ্গে মানানসই লাল বুট বেছে নেন তিনি। আরবাজ পরেছিলেন সাদা টি-শার্ট। তার সঙ্গে ট্র্যাক প্যান্টস। সম্ভবত ছেলের সঙ্গে সময় কাটাতেই একসঙ্গে মধ্যাহ্নভোজের পরিকল্পনা করেছিলেন তারা।

১৯৯৮ সালে আরবাজ খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মালাইকা আরোরা। ২০১৬ সালে দীর্ঘ ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানতে আদালতে বিবাহ বিচ্ছেদের আবেদন করেন এই দম্পতি। ২০১৭ সালের মে মাসে তাদের বিচ্ছেদ মঞ্জুর করেন মুম্বাইয়ের বান্দ্রার পারিবারিক আদালত। মালাইকা-আরবাজের পুত্র আরহান খান। সন্তানের সুবাদে পারিবারিক অনুষ্ঠানে মাঝেমধ্যে একসঙ্গে দেখা যায় আরবাজ-মালাইকাকে।

অনেক দিন ধরেই অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মালাইকা আরোরা। অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে থাকার কারণে প্রথম সংসার ভেঙেছে বলে গুঞ্জন রয়েছে। খুব শিগগির তারা বিয়ে করবেন বলেও শোনা যাচ্ছে।