বিনোদন

ব‌্যায়ামাগারে টাইগারের ধুন্ধুমার অ‌্যাকশন (ভিডিও)

ফ্লায়িং থেকে রাউন্ড কিক। অস্ত্রহীন টাইগার ধুন্ধুমার অ‌্যাকশনে মেতেছেন। তাও পথে-ঘাটে নয়, ব‌্যায়ামাগারে এমন অ‌্যাকশন মুডে ধরা দিয়েছেন এই অভিনেতা। তার ইনস্টাগ্রামে পোস্ট করা ভিডিওতে এমনটা দেখা যায়।

কয়েকদিন আগে এ ভিডিও পোস্ট করেছেন টাইগার। তবে এটি কোনো সিনেমার দৃশ‌্য নয়। ব‌্যাখ‌্যা করে টাইগার ক‌্যাপশনে লিখেন—‘গণপথ সিনেমার অ‌্যাকশন দৃশ‌্যের আশ্চর্যজন রিহার্সেল এটি। তৈরি থাকুন। শিগগির দারুণ কিছু আসছে।’

বিকাশ বহেলের পরবর্তী সিনেমা ‘গণপথ’। এতে নায়কের ভূমিকায় দেখা যাবে টাইগারকে। ভরপুর এই অ্যাকশন-ড্রামা ঘরানার সিনেমায় দুর্ধর্ষ সব স্টান্ট করতে দেখা যাবে এই অভিনেতাকে। পর্দায় যাতে সেসব দৃশ্যের সামান্যতম খুঁত না থাকে তার জন্যই আপাতত মাথার ঘাম পায়ে ফেলছেন টাইগার।

‘গণপথ’ সিনেমায় টাইগারের বিপরীতে দেখা যাবে কৃতি শ্যাননকে। ‘হিরোপান্তি’ সিনেমার পর ফের আরেকবার পর্দায় জুটি বাঁধতে দেখা যাবে টাইগার-কৃতিকে। সিনেমাটিতে কৃতির ছোট বোন নুপুর শ্যাননও অভিনয় করবেন। এর আগে অক্ষয় কুমারের সঙ্গে ‘ফিলহাল’ মিউজিক ভিডিওতে মুখ দেখিয়েছেন নুপুর।

টাইগার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘ওয়ার’। ‘গণপথ’ ছাড়াও তার হাতে রয়েছে ‘হিরোপান্তি-টু’, ‘বাঘি-ফোর’-এর মতো একাধিক বড় বাজেটের সিনেমা। এছাড়াও হলিউডের ‘র‌্যাম্বো’ সিনেমার হিন্দি রিমেকে অভিনয় করবেন তিনি।

টাইগারের ধুন্ধুমার অ‌্যাকশন দেখতে ক্লিক করুন