বিনোদন

চলন্ত ট্রেনে শুটিং

দুপুর দেড়টায় কমলাপুর থেকে রাজশাহীর উদ্দ্যেশে ছাড়লো ট্রেন। যাত্রী হয়ে উঠেছেন পরিচালক জুলফিকার জাহেদী, চিত্রনায়ক ইমনসহ চলচ্চিত্রের বেশ কয়েকজন শিল্পী। সঙ্গে ক্যামেরা পার্সনও ছিলেন। চলন্ত ট্রেনেই শুটিং করেছেন তারা।

ট্রেনের জার্নি দেখাতেই নির্মাতা ঢাকা থেকে রাজশাহী যাচ্ছেন এবং চলন্ত ট্রেনে শুটিং করছেন বলে রাইজিংবিডিকে জানান নির্মাতা জুলফিকার জাহেদী। ‘কাগজ-দ্য পেপার’ সিনেমার শুটিং করছেন তারা। এর আগে ঢাকায় দুই দিনের শুটিং করা হয় এই সিনেমার। 

শুটিং প্রসঙ্গে জুলফিকার জাহেদী বলেন, ‘দুদিন আগে সিনেমাটির শুটিং শেষ করেছি। সিনেমার দৃশ্যের প্রয়োজনে একটি জার্নি দেখাতে হতো। তাই একটি বগি ভাড়া করে ঢাকা থেকে রাজশাহী যাচ্ছি। চলন্ত ট্রেনে আমরা শুটিং করছি। রাজশাহী গিয়েও শুটিং করবো। আগামী কাল আবার ঢাকায় ফিরবো আমরা।’

শুটি প্রসঙ্গে ইমন বলেন, ‘ট্রেনে অনেক শুটিং করেছি। কিন্তু চলন্ত ট্রেনে শুটিং করতে করতে দূরে কোথাও যাওয়ার অভিজ্ঞতা এবারই প্রথম। বেশ ভালো লাগছে।’

‘কাগজ দ্য পেপার’ সিনেমায় ইমনের বিপরীতে অভিনয় করছেন আইরিন সুলতানা। এছাড়া আরো অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, মাইমুনা ফেরদৌস মম, এলিনা শাম্মী, ফারহান খান রিও, রিয়া বর্মণ, রফিক, শিশির আহমেদসহ অনেকে।