বিনোদন

১৭ দিনেও চোখ খুলেননি অভিনেতা সাই ধরম তেজ

গত ১০ সেপ্টেম্বর হায়দরাবাদের ক্যাবল ব্রিজ এলাকায় মোটর সাইকেল দুর্ঘটনায় আহত হন ভারতের তেলেগু সিনেমার অভিনেতা সাই ধরম তেজ। এরপর থেকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) ভর্তি রয়েছেন তিনি। দীর্ঘ ১৭ দিন কেটে গেলেও এখনো চোখ খুলেননি এই নায়ক।

সাই ধরম তেজ অভিনীত ‘রিপাবলিক’ সিনেমাটি আগামী ১ অক্টোবর মুক্তি পাবে। এ উপলক্ষে গতকাল অনুষ্ঠানের আয়োজন করেছিল সিনেমা সংশ্লিষ্টরা। এতে উপস্থিত হয়েছিলেন দক্ষিণী সিনেমার বরেণ‌্য অভিনেতা ও সাই ধরমের মামা পবণ কল‌্যাণ। এ সময় দীর্ঘ ৫১ মিনিট বক্তব‌্য রাখেন তিনি।

দক্ষিণী ইন্ডাস্ট্রিতে গুঞ্জন উঠেছে, সাই ধরমের বাইকের গতি বেশি ছিল। তার দায়িত্বহীনতার কারণে এই দুর্ঘটনা ঘটেছে। কথার শুরুতে এ বিষয়ে পবন কল‌্যাণ বলেন—‘কথা রটেছে দায়িত্বহীনতার কারণে এই দুর্ঘটনার শিকার হয়েছে সাই। কিন্তু এই কথা আমি বিশ্বাস করি না। ভারতে এমন অনেক বিষয় রয়েছে, যা দেশের ক্ষতি করছে কিন্তু তা নিয়ে আমরা কেউ কথা বলি না। যাকে নিয়ে এই দায়িত্বহীনতার প্রসঙ্গ উঠছে সে এমন মানুষ নয়।’

সাই ধরমের শারীরিক অবস্থা জানিয়ে পবন কল‌্যাণ বলেন—‘সাই তেজ এখনো কোমায়। ওই দুর্ঘটনার পর এখন পর্যন্ত চোখ খুলেনি।’

এর আগে ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছিল, সাই ধরম নিজের স্পোর্টস বাইক চালাচ্ছিলেন। গতি বেশি থাকায় বাইকের নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যান তিনি। এতে মাথা ও বুকে আঘাত পান। পরবর্তী সময়ে তাকে অচেতন অবস্থায় হাসপাতালে নেওয়া হয়। তবে পুলিশ জানিয়েছিল, রাস্তায় কাদা থাকার কারণে এই অভিনেতার বাইকের চাকা পিছলে গিয়ে দুর্ঘটনা ঘটেছে।

এরপর হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছিল—প্রাথমিক পরীক্ষায় দেখা গেছে তার মস্তিষ্ক, মেরুদণ্ড এবং গুরুত্বপূর্ণ অঙ্গে কোনো গুরুতর আঘাত লাগেনি। যদিও পরবর্তী সময়ে অন‌্য এক বিবৃতিতে জানানো হয়, ধরম তেজের কলার বোন ফ্যাকচার হয়েছে। আগামী ২৪ ঘণ্টা তাকে পর্যবেক্ষণে রাখা হবে। কিন্তু তারপর ১৭ দিন কেটে গেলেও কেন তার জ্ঞান ফিরেনি এ বিষয়ে জানা যায়নি।