বিনোদন

আতশবাজি পুড়িয়ে শাহরুখ ভক্তদের উল্লাসে নতুন বিতর্ক

সুপারস্টার শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। অবশেষে মাদক মামলায় জামিন পেলেন তিনি। বৃহস্পতিবার (২৮ অক্টোবর) তার জামিন মঞ্জুর করেছেন বম্বে উচ্চ আদালত।

প্রিয় তারকার ছেলের জামিনের খবর প্রকাশের পরই শাহরুখের বাড়ির সামনে ভিড় করতে থাকেন ভক্তরা। আতশবাজি পুড়িয়ে উল্লাস প্রকাশ করেন তারা। এই সময় তাদের হাতে ছিল বিভিন্ন ব্যানার। এতে আরিয়ান জামিন পাওয়ায় তাকে স্বাগত জানিয়েছেন শাহরুখ ভক্তরা।

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে শাহরুখ ভক্তদের এমন কাণ্ডের সমালোচনাও করেছেন কেউ কেউ। একজন লিখেছেন, ‘ভারতে শুধু দিপাবলী এলেই আতশবাজির ধোঁয়ার দূষণ বাড়ে, অন্য সময় নয়’। অপর একজন মন্তব্য করেছেন, ‘আরিয়ান দেশের জন্য কি অনেক বড় কিছু করে ঘরে ফিরছেন, এত উল্লাস কেন?’

সাধারণত দীপাবলী এলেই শাহরুখের সিনেমা মুক্তি পায়। যদিও এই বছর তার কোনো সিনেমা নেই। তাই আরিয়ানের জামিনের পর অনেকেই মজা করে লিখেছেন, ‘দীপাবলিতে শাহরুখের সবচেয়ে বড় মুক্তি।’

গত ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে ভারতের পর্যটন নগরী গোয়াগামী বিলাসবহুল প্রমোদতরী থেকে আরিয়ানসহ আটজনকে আটক করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। কয়েক ঘণ্টা জেরার পর তাদের গ্রেপ্তার করা হয়। গত ৭ অক্টোবর থেকে মুম্বাই আর্থার রোডের কারাগারে বন্দি শাহরুখপুত্র। শুক্রবার (২৯ অক্টোবর) তার মুক্তির কথা রয়েছে।