বিনোদন

পুনিতের জন্য কাঁদলেন সুরিয়া (ভিডিও)

তামিল সিনেমার জনপ্রিয় অভিনেতা সুরিয়া। সম্প্রতি প্রয়াত কন্নড় অভিনেতা পুনিত রাজকুমারের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানাতে গিয়ে কেঁদেছেন তিনি।

পুনিতের প্রতি শ্রদ্ধা জানাতে বেঙ্গালুরুতে যান সুরিয়া। এরপর তার পরিবারের সঙ্গে দেখা করেন। পরে প্রয়াত এই অভিনেতার ভাই শিবা রাজকুমারের সঙ্গে কান্তিরাবা স্টুডিওতে যান। সেখানে পুনিতের স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করতে গিয়ে এক পর্যায়ে কান্নায় ভেঙে পড়েন। সামাজিক যোগাযোগমাধ্যমে এই ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে।

পরবর্তী সময়ে মিডিয়ার সামনে কথা বলেন সুরিয়া। তিনি জানান, জন্মের আগে থেকেই পুনিতকে চেনেন। এই অভিনেতা বলেন, ‘যা ঘটেছে তা এখনো মেনে নিতে পারছি না। আমার ও শিবা রাজকুমারের পরিবারের মধ্যে খুবই ঘনিষ্ঠ সম্পর্ক। আমার ও পুনিতের প্রথম দেখা যখন আমাদের মায়েরা অন্তঃসত্ত্বা ছিলেন। আমার মা আমাকে নিয়ে চার মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। অন্যদিকে, পুনিতের মা তাকে নিয়ে সাত মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। পুনিত সারাজীবন আমার অন্তরে থাকবে।’

কন্নড় সিনেমার ‘ম্যাটিনি আইডল’ রাজকুমারের ছেলে পুনিত। শিশুশিল্পী হিসেবে ‘বেট্টাডা হুভু’ সিনেমার মাধ্যমে অভিনয় ক্যারিয়ার শুরু করেন। সিনেমাটিতে অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান। ২০০২ সালে ‘আপ্পু’ সিনেমায় প্রথম কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন পুনিত। তারপর অনেক ব‌্যবসাসফল সিনেমা উপহার দেন তিনি। কন্নড় সিনেমার সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অন‌্যতম এই অভিনেতার উল্লেখযোগ‌্য সিনেমাগুলো হলো—‘অভি’, ‘ভীরা কানাড়িগা’, ‘আকাশ’, ‘অজয়’, ‘অঞ্জনি পুত্রা’ প্রমুখ।

গত ২৯ অক্টোবর মাত্র ৪৬ বছর বয়সে না ফেরার দেশে চলে গেছেন পুনিত। জিমে ওয়ার্কআউট করার সময় হার্ট অ‌্যাটাক হয় তার। দ্রুত তাকে বেঙ্গালুরুর বিক্রম হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তিনি মৃত্যুবরণ করেন।

দেখুন ভিডিও: