বিনোদন

মনোবিদের শরণাপন্ন হচ্ছেন শাহরুখ পুত্র?

বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। মাদক মামলায় গ্রেপ্তার হয়ে প্রায় তিন সপ্তাহ কারাগারে ছিলেন। বর্তমানে জামিনে মুক্ত তিনি।

এদিকে মানসিকভাবে বিপর্যস্ত আরিয়ান মনোবিদের শরণাপন্ন হচ্ছেন। প্রসিদ্ধ লাইফ কোচ আফরিন খান এ বিষয়ে তাকে সাহায্য করবেন। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে এই তথ্য জানা গেছে।

এর আগে অভিনেতা হৃতিক রোশানের বিষয়ে কাজ করেছেন আফরিন। সুজান খানের সঙ্গে ডিভোর্সের পর মানসিকভাবে স্থিতবস্থা বজায় রাখার জন্য আফরিনের সাহায্য নিয়েছিলেন ‘কৃষ’ অভিনেতা। এছাড়া বলিউডের অনেকেই নাকি মনের রোগের জন্য আফরিনের দ্বারস্থ হন।

গত ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে ভারতের পর্যটন নগরী গোয়াগামী বিলাসবহুল প্রমোদতরী থেকে আরিয়ানসহ আটজনকে আটক করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। কয়েক ঘণ্টা জেরার পর তাদের গ্রেপ্তার করা হয়। গত ৭ অক্টোবর থেকে কারাবন্দি ছিলেন শাহরুখপুত্র।  ২৮ অক্টোবর আরিয়ান হাইকোর্ট থেকে জামিন পান।

সম্প্রতি মাদক মামলায় আরিয়ান খানের জামিন আদেশের রায়ের বিস্তারিত কপি প্রকাশ করেছেন মুম্বাই হাইকোর্ট। এতে বলা হয়েছে, মাদক মামলায় প্রাথমিকভাবে আরিয়ান খানের জড়িত থাকার কোনো প্রমাণ পাওয়া যায়নি। এমনকি এখনো এমন কোনো প্রমাণ পাওয়া যায়নি, যা থেকে আদালত সিদ্ধান্তে পৌঁছাতে পারেন যে, আরিয়ান কোনো ষড়যন্ত্রে লিপ্ত ছিলেন।