বিনোদন

রাতের আঁধারে হবু স্ত্রীর সঙ্গে দেখা করতে গেলেন ভিকি

বলিউড অভিনেতা ভিকি কৌশল। অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সঙ্গে বেশ কিছুদিন ধরে তার প্রেম ও বিয়ের গুঞ্জন উড়ছে। সম্প্রতি রাতের আঁধারে হবু স্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন ‘উড়ি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ সিনেমাখ্যাত এই অভিনেতা।

শোনা যাচ্ছে, ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়বেন ক্যাটরিনা ও ভিকি কৌশল। যদিও এ বিষয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি তারা। তবে বলিপাড়ায় তাদের বিয়ে নিয়ে গুঞ্জন থেমে নেই।

এই জুটির বিয়ের গুঞ্জনের মাঝেই সোমবার (২৯ নভেম্বর) রাতে ক্যাটরিনার বাড়ির সামনে ফটোসংবাদিকদের ক্যামেরাবন্দি হন ভিকি। গাড়ি নিয়ে এই অভিনেত্রীর বাড়ি থেকে বের হচ্ছিলেন তিনি।

এর আগে শোনা যায়, চলতি সপ্তাহে কোর্ট ম্যারেজ করবেন ক্যাটরিনা-ভিকি। এরপর রাজস্থানে বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন। তবে ভিকির কাজিন উপাসনা ভোহরা বিয়ের গুঞ্জনই উড়িয়ে দিয়েছেন। এই ধরনের কোনো পরিকল্পনা হয়নি বলে জানা তিনি।

তবে ভারতীয় মিডিয়াগুলোতে জোর গুঞ্জন, আগামী ৭-১২ ডিসেম্বরের মধ্যে বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন ভিকি-ক্যাটরিনা। রাজস্থানের সাওয়াই মাধপুরে অবস্থিত সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা রিসোর্টে তাদের বিয়ে হবে। ইতোমধ্যে বিয়ের আয়োজন শুরু হয়েছে। বিয়েতে ‘র সিল্ক’ পরবেন বলে ঠিক করেছেন ক্যাটরিনা। এই অভিনেত্রীর বিয়ের পোশাকটি ডিজাইন করছেন প্রসিদ্ধ ফ্যাশন ডিজাইনার সব্যসাচী।