বিনোদন

বঙ্গর সহায়তায় এসবি সিনেমা হলের ১০ লাখ সাবস্ক্রাইবার

বঙ্গ স্টুডিওস এশিয়ার অন্যতম বৃহত্তম মাল্টি-চ্যানেল নেটওয়ার্ক (এম.সি.এন) প্ল্যাটফর্ম। প্রতিষ্ঠানটি ক্লায়েন্টদের ডিজিটাল প্ল্যাটফর্মগুলোতে মনিটাইজেশন সুবিধা বাড়াতে সাহায্য করে থাকে। পাশাপাশি সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন (এস.ই.ও), কনটেন্ট স্ট্র্যাটেজি ডেভেলপমেন্ট, অ্যানালি টিক্সসহ অনেক সেবা প্রদানের মাধ্যমে চ্যানেলের প্রবৃদ্ধি নিশ্চিত করে থাকে। কনন্টেন্ট প্ল্যাটফর্মগুলোতে কীভাবে নিজেদের কনটেন্টের মাধ্যমে আরও উন্নতি করতে পারে সে বিষয়ে বঙ্গ স্টুডিও বিভিন্ন ওয়ার্কশপ ও প্রোগ্রামের আয়োজন করে থাকে।

বঙ্গ স্টুডিওসের অন্যতম পার্টনার এসবি সিনেমা হল এবং এসবি এন্টারটেইনমেন্ট। জনপ্রিয় এই দু্ই চ্যানেলের কর্ণধার সাইফুল ইসলাম, বঙ্গর সহায়তায় খুব স্বল্প সময়ের মধ্যে এসবি সিনেমা হল দশ লাখ সাবস্ক্রাইবার ও এসবি এন্টারটেইনমেন্ট এক লাখ সাবস্ক্রাইবারের মাইলফলক অতিক্রম করেছে।

এসবি সিনেমা হল এবং এসবি এন্টারটেইনমেন্টের সাফল্যের জন্য বঙ্গ স্টুডিওস টিম সাইফুল ইসলামকে ইউটিউবের সম্মানজনক অ্যাওয়ার্ড গোল্ডেন এবং সিলভার প্লে-বাটন হস্তান্তর করেছে। প্লে-বাটন হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বঙ্গ স্টুডিওর ঊর্ধ্বতন কর্মকর্মর্তা ক্যারেল কুইপেরি (চিফ অব বঙ্গ স্টুডিওস), ইব্রাহিম মোহাম্মদ (ডেপুটি হেড অব বঙ্গ স্টুডিওস), মুশফিকুর রহমান (চিফ কনটেন্ট অফিসার), ওয়াসিউল ইসলাম সুজন (চিফ বিজনেস অফিসার) প্রমুখ।

২০২০ সালের মে মাস থেকে সর্বাধিক বাংলা সিনেমার লাইব্রেরী নিয়ে এসবি সিনেমা হল বঙ্গ স্টুডিওসর সাথে যাত্রা শুরু করে। এসবি সিনেমা হলের চ্যানেলে বাংলাদেশি নায়ক, নায়িকাদের বিখ্যাত সব বাংলা চলচ্চিত্র আপলোড করা হয়, যা দর্শকদের কাছে বেশ সুনাম অর্জন করেছে। এসবি সিনেমা হলের পাশাপাশি এসবি এন্টারটেইনমেন্টও দর্শকের অনেক ভালোবাসা কুড়িয়েছে। এসবি এন্টারটেইনমেন্ট মূলত বিখ্যাত সব বাংলা চলচ্চিত্রের গান নিয়ে কাজ করে থাকে।