বিনোদন

‘ধাপটি আমার জন্য খুবই কঠিন ছিল’

ভারতে এখন চলছে করোনা মহামারির তৃতীয় ঢেউ। কোভিড-১৯ রোগীর সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। অনেক তারকা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

গত বছরের মাঝামাঝি সময়ে করোনায় আক্রান্ত হয়েছিলেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সম্প্রতি এক সাক্ষাৎকারে তার সেই সময়ের স্মৃতিচারণ করেছেন তিনি। এই অভিনেত্রী জানান, ধাপটি তার জন্য অনেক কঠিন ছিল।

দীপিকার ভাষায়, ‘আমার মতে, প্রথমবার লকডাউন অনেক কঠিন ছিল। আমাদের জন্য কী অপেক্ষা করছে সেটি নিয়েই চিন্তিত ছিলাম। এই মহামারির বিষয়টি বোঝার চেষ্টা করছিলাম। দ্বিতীয়বার লকডাউন সম্পূর্ণ ভিন্ন ছিল, কারণ সেই সময় আমিসহ আমার পরিবারের সবাই কোভিড পজিটিভ হয়েছিলাম।’

কোভিডের পর তার জীবন পাল্টে গিয়েছিল উল্লেখ করে ‘বাজিরাও মাস্তানি’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী বলেন, ‘আমাকে চেনাই যেতো না। হয়তো আমাকে যে ওষুধ দেওয়া হয়েছিল সেটির কারণে অনেক হরমোন বেড়ে গিয়েছিল। কোভিড খুবই অদ্ভুত। কারণ এর ফলে শরীর ও মনে ভিন্ন ভিন্ন অনুভূতি কাজ করে। যখন অসুস্থ ছিলাম সবকিছু মোটামুটি ঠিক ছিল। কিন্তু তারপর দুই মাস কাজ থেকে ছুটি নিতে হয়েছে, কারণ কাজে মনোযোগ দিতে পারছিলাম না। ধাপটি আমার জন্য খুবই কঠিন ছিল।’

দীপিকা পাড়ুকোন অভিনীত পরবর্তী সিনেমা ‘গেহেরিয়া’। সকুন বাত্রা পরিচালিত সিনেমাটি আগামী ১১ ফেব্রুয়ারি অ্যামাজন প্রাইমে মুক্তি পাবে। এছাড়া শাহরুখ খানের সঙ্গে ‘পাঠান’, প্রভাসের সঙ্গে নাগ অশ্বিনের একটি সিনেমায় এই অভিনেত্রী অভিনয় করবেন। হলিউডের ‘দ্য ইন্টার্ন’ সিনেমার রিমেকে দীপিকার অভিনয়ের কথা রয়েছে।