বিনোদন

উত্তরেও দাপট দেখাচ্ছেন দক্ষিণের আল্লু অর্জুন

ভারতের তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুন। ভক্তদের কাছে তিনি ‘আইকনিক স্টার’। দক্ষিণ ভারতের এই অভিনেতা এবার উত্তরেও ঝড় তুলেছেন।

আল্লু অর্জুনের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’। গত ১৭ ডিসেম্বর মুক্তি পায় এটি। বক্স অফিসে এই সিনেমার জয়রথ থামছেই না। চার সপ্তাহ শেষে হিন্দি সংস্করণে ১০০ কোটি রুপি আয়ের মাইলফলক স্পর্শ করেছে ‘পুষ্পা: দ্য রাইজ’। সবমিলিয়ে সিনেমাটির আয় ৩২৫ কোটি রুপি। এর মধ্যে শুধু ভারতে আয় ২৫০.৩ কোটি রুপি।

করোনা মহামারির কারণে ভারতে বিভিন্ন বিধি-নিষেধ আরোপ করেছে সরকার। পাশাপাশি বেশ কয়েকটি সিনেমা মুক্তি স্থগিত করা হয়েছে। এরই মধ্যে বক্স অফিসে আল্লু অর্জুনের এই সিনেমার জয়রথ ছুটছে। জানা গেছে, পঞ্চম দক্ষিণ ভারতীয় সিনেমা হিসেবে ১০০ কোটি রুপি আয়ের মাইলফলক অর্জন করেছে ‘পুষ্পা: দ্য রাইজ’।

সুকুমার পরিচালিত ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমায় আল্লু অর্জুনের বিপরীতে অভিনয় করেছেন রাশমিকা মান্দানা। এছাড়াও সিনেমাটির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ফাহাদ ফাসিল। সিনেমাটির সংগীত পরিচালনা করেছেন দেবী শ্রী প্রসাদ। এর আগে ‘আরিয়া’ ও ‘আরিয়া টু’ সিনেমায় সুকুমার ও দেবী শ্রী প্রসাদের সঙ্গে কাজ করেছেন আল্লু।