বিনোদন

ফের একসঙ্গে হৃতিক-কারিনা!

বলিউডের অন্যতম জনপ্রিয় দুই তারকা হৃতিক রোশান ও কারিনা কাপুর। ‘ম্যায় প্রেম কি দিওয়ানি’, ‘ইয়াদে’, ‘মুঝসে দোস্তি কারোগে’, ‘কাভি খুশি কাভি গম’ প্রভৃতি সিনেমায় অভিনয় করেছেন। আবারো পর্দায় দেখা যাবে এই জুটির রসায়ন।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, নতুন একটি সিনেমার জন্য হৃতিক ও কারিনাকে প্রস্তাব দিয়েছে জংলি পিকচার্স। যদিও সিনেমাটি কে পরিচালনা করবে তা নির্ধারণ করেনি প্রযোজনা প্রতিষ্ঠানটি। তবে বলিউডের কোনো খ্যাতনামা পরিচালককে নেওয়া হবে বলে শোনা যাচ্ছে।

জানা গেছে, গত বছর ডিসেম্বরে হৃতিককে সিনেমাটির প্রস্তাব দেওয়া হয়েছে। এই অভিনেতা প্রাথমিকভাবে সম্মতিও দিয়েছেন। অন্যদিকে, প্রস্তাব পাওয়ার পর কারিনা এখনো প্রতিক্রিয়া জানাননি। তবে তাদের দু’জনকে একসঙ্গে পর্দায় হাজির করার ব্যাপারে বেশ আশাবাদী প্রযোজনা প্রতিষ্ঠান। খুব শিগগির এই বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেওয়ার পরিকল্পনা করছে তারা।

হৃতিকের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ওয়ার’। ২০১৯ সালে মুক্তি পায় এটি। তার পরবর্তী সিনেমা ‘ফাইটার’। তামিল ভাষার ‘বিক্রম বেদা’ সিনেমার হিন্দি রিমেকে এই অভিনেতা অভিনয় করছেন। এছাড়া ‘কৃষ-ফোর’ সিনেমায় দেখা যাবে তাকে।

অন্যদিকে, মা হওয়ার জন্য সিনেমা থেকে কিছুদিন বিরতিতে ছিলেন কারিনা কাপুর। তবে এরই মধ্যে আমির খানের সঙ্গে ‘লাল সিং চাড্ডা’ সিনেমার শুটিং শেষ করেছেন তিনি। সিনেমাটি আগামী এপ্রিলে মুক্তির কথা রয়েছে।