বিনোদন

বিচ্ছেদের পর বিয়ের শাড়ি ফিরিয়ে দিলেন সামান্থা

ভালোবেসে ঘর বেঁধেছিলেন ভারতের দক্ষিণী সিনেমার তারকা সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্য। কয়েক মাস আগে ভেঙে গেছে এ জুটির সুখের সংসার। এ জুটির বিয়েবিচ্ছেদ নিয়ে আলোচনা কম হয়নি। এবার বিয়ের শাড়ি ফিরিয়ে দিয়ে ফের আলোচনার জন্ম দিলেন সামান্থা।

ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে জানিয়েছে, সামান্থা তার বিয়ের শাড়িটি নাগা চৈতন্যকে ফিরিয়ে দিয়েছেন। কারণ এ শাড়িটি নাগা চৈতন্যর দাদির ছিল। এ শাড়ি পরে নাগার পরিবারে পা রেখেছিলেন সামান্থা। তা ছাড়া নাগা বা তার পরিবারের কোনো কিছু রাখতে চান না সামান্থা।  

২০১০ সালে তেলেগু ভাষার ‘ইয়ে মায়া চেসাভ’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেন নাগা চৈতন্য ও সামান্থা। সিনেমার সেটেই তাদের প্রথম পরিচয়। তারপরই প্রেমের সম্পর্কে জড়ান তারা। এরপর লুকিয়ে দীর্ঘদিন প্রেম করেন এই জুটি। ২০১৭ সালের ৬ অক্টোবর বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা। ‘মানাম’, ‘অটোনগর সুরিয়া’, ‘মজিলি’ প্রভৃতি সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন নাগা-সামান্থা।

নাগা চৈতন্য অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘বাঙ্গাররাজু’। গত ১৪ জানুয়ারি মুক্তি পায় এটি। ‘লাল সিং চাড্ডা’ সিনেমায় দেখা যাবে তাকে। এ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হবে তার। সিনেমাটির কাজ শেষ করেছেন তিনি। তা ছাড়াও তেলেগু ভাষার ‘থ্যাঙ্ক ইউ’ সিনেমার কাজ নিয়ে বর্তমানে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেতা।

অন্যদিকে, সামান্থাকে সর্বশেষ ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ গানে দেখা গেছে। এটি মুক্তির পর দারুণ সাড়া ফেলে। এই গানে মাত্র তিন মিনিট নাচের জন্য ৫ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন ‘মজিলি’ খ্যাত এই অভিনেত্রী। তামিল ভাষার ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’, ‘শকুন্তলম’ এবং ইংরেজি ভাষার ‘অ্যারেঞ্জমেন্ট অব লাভ’ সিনেমায় দেখা যাবে সামান্থাকে।