বিনোদন

মাধুরী বললেন সালমান খান ‘দুষ্টু’

বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খান। অন্যদিকে রয়েছেন নব্বই দশক থেকে শূন্য দশক পর্যন্ত সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেত্রী মাধুরী দীক্ষিত। এক সময় রুপালি পর্দায় তাদের রোমান্স দেখেছেন দর্শকরা।

‘হাম আপকে হ্যায় কৌন’, ‘সাজান’, ‘হাম তুমহারে হ্যায় সনম’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন সালমান খান ও মাধুরী। বলিউডের ‘ধক ধক গার্ল’ এবার এই নায়ককে নিয়ে ভারতীয় সংবাদমাধ্যমে মুখ খুলেছেন। এ নায়ককে ‘দুষ্টু’ বলে মন্তব্য করেছেন এই নায়িকা।

মাধুরীর দীক্ষিতের ভাষায়—‘শুটিংয়ের সময়ে সালমান খুব চুপচাপ থাকে। কিন্তু আদপে ও ভীষণ দুষ্টু। নানারকম দুষ্টু বুদ্ধি খেলতে থাকে ওর মাথায়। কেতাদুরস্ত এক মানুষ সালমান খান।’

অনেক দিন ধরে সিনেমায় অনুপস্থিত মাধুরী দীক্ষিত। ২০১৯ সালে সর্বশেষ মুক্তি পায় তার অভিনীত ‘কলঙ্ক’ সিনেমাটি। এটি পরিচালনা করেন অভিষেক ভার্মা। তবে মাধুরী নাম লিখিয়েছেন ওয়েব সিরিজে। গত ২৫ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে তার অভিনীত প্রথম ওয়েব সিরিজ ‘দ্য ফেম গেম’।

অন্যদিকে, সালমান খান ‘টাইগার থ্রি’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এতে তার বিপরীতে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ। গত ৪ মার্চ সিনেমাটির প্রথম ঝলক প্রকাশ করেছেন নির্মাতারা। পাশাপাশি সিনেমাটির মুক্তির দিন ঘোষণা করেছেন। ২০২৩ সালের ২১ এপ্রিল মুক্তি পাবে এটি।