বিনোদন

দামি ক্যাপ পরে আলোচনায় কারিনা

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। কনিষ্ঠ পুত্র জাহাঙ্গীরের ছ’মাস পূর্ণ হওয়ায় সম্প্রতি মালদ্বীপে ছুটি কাটিয়ে ফিরেছেন কারিনা-সাইফ দম্পতি। সোমবার (১৪ মার্চ) মুম্বাই এয়ারপোর্টে জাহাঙ্গীরকে নিয়ে পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হন কারিনা। যার ছবি ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়, এ নিয়ে চলছে আলোচনা।

ছবিটিতে দেখা যায়, কারিনা পরনে ছাই রঙের টি-শার্ট, মাথায় ব্লু রঙের ক্যাপ। আর তার কোলে চুপচাপ বসে রয়েছে কারিনার কনিষ্ঠ পুত্র জাহাঙ্গীর। এ পর্যন্ত সবকিছু ঠিকই ছিল, কিন্তু কারিনার মাথার ক্যাপটি আলোচনার জন্ম দিয়েছে। কারণ এর মূল্য শুনলে যে কেউ অবাক হওয়ার কথা!  

মূলত, কারিনার মাথায় যে ক্যাপটি শোভা পাচ্ছে এটি প্রস্তুত করেছে ফ্রান্সের বিলাসবহুল ফ্যাশন হাউজ ব্যালমেইন প্যারিস। প্রতিষ্ঠানটির ওয়েব সাইট ঘুরে দেখা যায় ক্যাপটির বর্তমান মূল্য ৩৯৫ মার্কিন ডলার। বাংলাদেশি মুদ্রায় যার মূল্য দাঁড়ায় ৩৩ হাজার ৯৬৯ টাকা।

কারিনা কাপুর বরাবরই বলিউডের ঝাঁ চকচকে পোশাকের জৌলুস থেকে নিজেকে সরিয়ে আলাদা হয়ে পোশাক নির্বাচন করে থাকেন। অধিকাংশ সময় তাকে খুব সাদামাঠা পোশাকেই দেখতে পাওয়া যায়। এর আগে এ বিষয়ে কারিনা বলেছিলেন— ‘আমি পোশাক নিয়ে কোনো আলাদা চেষ্টা করি না বা ট্রেন্ডও ফলো করি না। মনে হয় এই ভাবনাই আমাকে আলাদা করে দেয়।’