বিনোদন

মেয়ের ছবি প্রকাশ করলেন প্রিয়াঙ্কা

চলতি বছরের জানুয়ারিতে সারোগেসি বা গর্ভ ভাড়ার মাধ্যমে কন্যাসন্তানের মা হয়েছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। মেয়ের নাম রেখেছেন ‘মালতি ম্যারি চোপড়া জোনাস’। তবে মেয়েকে এতদিন প্রকাশ্যে আনেননি প্রিয়াঙ্কা।

রোববার (৮ মে) ছিল বিশ্ব মা দিবস। এদিন ইনস্টাগ্রামে মেয়ের ছবি পোস্ট করেন প্রিয়াঙ্কা চোপড়া। ১০০ দিনের বেশি সময় এনআইসিইউ-তে (নিউবর্ন ইনটেনসিভ কেয়ার ইউনিট) রাখা হয়েছিল প্রিয়াঙ্কার মেয়েকে। মা দিবসে মেয়েকে নিয়ে হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন প্রিয়াঙ্কা।

এ বিষয়ে প্রিয়াঙ্কা চোপড়া বলেন—‘১০০ দিনের বেশি সময় নিউবর্ন ইনটেনসিভ কেয়ার ইউনিটে থাকার পর রোববার ছোট্ট মেয়েকে নিয়ে বাসায় ফিরেছি। প্রত্যেক পরিবারের জার্নির গল্পটা ইউনিক; এজন্য যথেষ্ট বিশ্বাসের প্রয়োজন। গত কয়েকটি মাস আমাদের জন্য চ্যালেঞ্জিং ছিল। সবকিছু ছাপিয়ে আমরা খুবই আনন্দিত। কারণ অবশেষে মেয়েটি বাড়িতে ফিরেছে।’

প্রিয়াঙ্কা অনেক দিন ধরে মার্কিন মুলুকে বসবাস করছেন। গত ১৫ জানুয়ারি যুক্তরাষ্ট্রের সান দিয়াগো শহরের একটি হাসপাতালে জন্ম হয় নিক-প্রিয়াঙ্কার মেয়ের। এরপর ২২ জানুয়ারি ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে সারোগেসির মাধ্যমে সন্তান গ্রহণের কথা জানান তারা। এটি এই দম্পতির প্রথম সন্তান।