বিনোদন

পল্লবীর প্রেমিক সাগ্নিক গ্রেপ্তার

ভারতীয় বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী পল্লবী দের মৃত্যু মামলায় তার প্রেমিক ও লিভ-ইন সঙ্গী সাগ্নিক চক্রবর্তীকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

গতকাল সোমবার গড়ফা থানায় সাগ্নিকের বিরুদ্ধে আর্থিক প্রতারণা-সহ পল্লবীকে খুনের অভিযোগ এনেছিল পরিবার। সেই ভিত্তিতেই সাগ্নিক চক্রবর্তীকে রাতভর জিজ্ঞাসাবাদ করে পুলিশ। অভিযুক্তর কাছ থেকে বেশ কিছু প্রশ্নের জবাব জানতে চেয়েছেন তদন্তকারীরা।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, সাগ্নিকের মাসিক আয় ১৯-২০ হাজার টাকা। অথচ বিলাসবহুল জীবনযাপন করতো সে। অডি গাড়ি থেকে শুরু করে প্রেমিকাকে লাখ লাখ টাকার উপহার, এই সব দামি জিনিসের জন্য ব্যয় করা টাকার উৎস কী? জানতে চায় পুলিশ। পল্লবীর পরিবারের অভিযোগ নিউ টাউনে সাগ্নিকের ৮০ লাখ টাকা মূল্যের নতুন ফ্ল্যাটটি পল্লবীর নামে না হলেও সেটি কিনতে প্রায় ৫৭ লাখ টাকা দিয়েছেন অভিনেত্রী। পল্লবী সেই ফ্ল্যাটের ইএমআই-ও দিতেন। দুজনের জয়েন্ট অ্যাকাউন্টে ১৫ লাখ টাকার ফিক্সড ডিপোজিটও রয়েছে। সেইসব সব অভিযোগ খতিয়ে দেখছে পুলিশ। এই জেরার মধ্যেই মঙ্গলবার (১৭ মে) সন্ধ্যায় সাগ্নিক গ্রেপ্তার হলো। সাগ্নিকের বিরুদ্ধে অন্য নারীসঙ্গেরও অভিযোগ এনেছে অভিনেত্রী পল্লবীর পরিবার।

গত রোববার পল্লবীর গরফার ফ্ল্যাটে তার ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। অভিনেত্রীর গলায় জড়ানো ছিল বিছানার চাদর। মেয়ে যে এই ভাবে আত্মহত্যা করতে পারেন, তা বিশ্বাস করতে চাননি পল্লবীর বাবা নীলু। তিনি রোববারই দাবি করেছিলেন, পল্লবী এমন পদক্ষেপ করতে পারে না। ওকে নিশ্চয়ই কেউ খুন করেছে।

‘মন মানে না’ ধারাবাহিক নাটকে অভিনয় করছিলেন পল্লবী দে। বৃহস্পতিবার পর্যন্ত তিনি শুটিং করেছেন। পল্লবী ‘আমি সিরাজের বেগম’ ধারাবাহিকে সিরাজের স্ত্রী লুৎফার চরিত্রে অভিনয় করেন। এই চরিত্রের জন্য জনপ্রিয়তা পান তিনি।  এর আগে ‘রেশম ঝাঁপি’ ধারাবাহিকেও তাকে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যায়।