বিনোদন

নার্ভাস আলিয়া ভাট

বলিউডের আলোচিত অভিনেত্রী আলিয়া ভাট। ‘হার্ট অব স্টোন’ সিনেমার মাধ্যমে হলিউডে পা রাখতে যাচ্ছেন। বৃহস্পতিবার (১৯ মে) একটি সেলফি পোস্ট করে আলিয়া জানালেন, সিনেমাটির শুটিংয়ের জন্য যাচ্ছেন তিনি।

এ ছবির ক্যাপশনে আলিয়া ভাট লিখেছেন—‘আমার প্রথম হলিউড সিনেমার শুটিং করতে যাচ্ছি। নিজেকে নবাগত মনে হচ্ছে; খুব নার্ভাস লাগছে।’

ইন্ডিয়া ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, নেটফ্লিক্সের ‘হার্ট অব স্টোন’ সিনেমার মাধ্যমে হলিউডে অভিষেক হচ্ছে আলিয়া ভাটের। এতে আরো অভিনয় করছেন ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’খ্যাত অভিনেত্রী গাল গ্যাদত। প্রযোজক হিসেবেও রয়েছেন ‘জাস্ট লীগ’-এর এই অভিনেত্রী। এটি পরিচালনা করছেন টম হার্পার।

বক্স অফিস বিশ্লেষক তরণ আদর্শ এক টুইটে বলছেন—‘আলিয়া ভাটের হলিউড অভিষেক। নেটফ্লিক্সের এ সিনেমায় যুক্ত হয়েছেন অভিনেত্রী গাল গ্যাদত। আন্তর্জাতিক স্পাই-থ্রিলার গল্প নিয়ে গড়ে উঠেছে ‘হার্ট অব স্টোন’ সিনেমার কাহিনি।’  

আলিয়া ভাট অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’। সঞ্জয়লীলা বানসালি নির্মিত এ সিনেমা নানা জটিলতার পর গত ২৫ ফেব্রুয়ারি মুক্তি পায়। প্রিমিয়ারের পর থেকে প্রশংসা কুড়ান এ সিনেমার অন্যতম অভিনেত্রী আলিয়া ভাট। বক্স অফিসেও দারুণ সাড়া ফেলে এটি।  

মুম্বাইয়ের কামতাপুর এলাকার যৌনকর্মী গাঙ্গুবাই এক সময় হয়ে উঠেছিলেন আন্ডারওয়ার্ল্ড ডন। তাকে নিয়ে লেখক হুসেন জাইদী রচনা করেন ‘মাফিয়া কুইন্স অব মুম্বাই’ নামে একটি বই। এই বইয়ের একটি অংশ নিয়ে নির্মিত হয়েছে এই সিনেমা। এতে যৌনকর্মী গাঙ্গুবাইয়ের চরিত্রে অভিনয় করেছেন আলিয়া ভাট।

সিনেমাটিতে আরো অভিনয় করেছেন—অজয় দেবগন, ইমরান হাশমি, বিজয় রাজ প্রমুখ। বানসালি প্রোডাকশনের ব‌্যানারে নির্মিত হয়েছে এটি।