বিনোদন

জুনিয়র এনটিআরের নায়িকা সাই পল্লবী?

তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা জুনিয়র এনটিআর। গত ২০ মে ছিল এই অভিনেতার জন্মদিন। এদিন ‘এনটিআর৩০’ শিরোনামে নতুন সিনেমায় অভিনয়ের ঘোষণা দেন। কিন্তু সিনেমাটিতে তার বিপরীতে কে অভিনয় করবেন তা জানাননি ‘ইয়ং টাইগার’খ্যাত এই নায়ক। শোনা যাচ্ছে, সিনেমাটিতে জুনিয়র এনটিআরের বিপরীতে অভিনয় করবেন সাই পল্লবী।

টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, পরিচালক সিনেমাটির প্রধান নায়িকা চরিত্রের জন্য অনেকের সঙ্গে কথা বলেছেন। কিন্তু এখনো চূড়ান্ত হয়নি। এদিকে গুঞ্জন উড়ছে, এ সিনেমার জন্য সাই পল্লবীকে প্রস্তাব দিয়েছেন জুনিয়র এনটিআর ও কোরাতলা শিবা। সাই পল্লবী কাজটি করার জন্য সবুজ সংকেত দিয়েছেন। তবে এ বিষয়ে এখনো আনুষ্ঠানিক ঘোষণা পাওয়া যায়নি।

সাই পল্লবী অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘শ্যাম সিং রায়’। এতে তার বিপরীতে অভিনয় করেন নানি। গত বছরের ২৪ ডিসেম্বর মুক্তি পায় তেলেগু ভাষার সিনেমাটি। সাই পল্লবীর মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘বিরতা পারভান’। বেনু উড়ুগুলা পরিচালিত এ সিনেমায় সাই পল্লবীর বিপরীতে অভিনয় করেছেন রানা দাগ্গুবতী। তেলেগু ভাষার এ সিনেমা আগামী ১ জুলাই মুক্তির কথা রয়েছে। অন্যদিকে জুনিয়র এনটিআরের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ট্রিপল আর’।