বিনোদন

বঙ্গতে তুর্কি ধারাবাহিক ‘রেহানা’

বাংলাদেশের অন্যতম বৃহত্তম বাংলা স্ট্রিমিং প্ল্যাটফর্ম বঙ্গ। গতকাল এ প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে তুর্কি ধারাবাহিক ‘রেহানা’। ‘হার্জাই’ নামের তুর্কি ভাষার সিরিজটি বাংলায় ডাবিং করে মুক্তি দিয়েছেন সংশ্লিষ্টরা। ধারাবাহিকটির চিত্রনাট্য রচনা করেছেন তুর্কির ১০ জন নারী চিত্রনাট্যকার।

সওদাগর ও আহমেদ—এই দুই পরিবারের মধ্যে রয়েছে রক্তক্ষয়ী সংঘর্ষ ও ভুলতে না পারা শত্রুতা। সেই দুই পরিবারের দুই প্রজন্মের ভালোবাসার গল্প ‘রেহানা’। একদিকে দু’চোখে গভীর আবেগ নিয়ে রূপকথার রাজকন্যার মতো স্বপ্নের রাজপুত্রের অপেক্ষায় রয়েছেন রেহানা। অন্যদিকে প্রতিশোধের আকাঙ্ক্ষায় ছটফট করছে এক যুবক, যার নাম মিরান। আর এই দুজনকে প্রেমের ফাঁদে ফেলে বাস্তবতার মুখোমুখি দাঁড় করিয়ে দেন নির্মাতা।

বঙ্গর হেড অব লাইসেন্সিং অ্যান্ড ডিস্ট্রিবিউশন ক্যারোলিন হপনার বলেন, ‘দর্শকরা এমন কনটেন্ট দেখতে পছন্দ করেন যা তাদের আবেগ—অনুভূতিকে ছুঁয়ে যায়। তাই আমরা সবসময় তাদের রুচি-পছন্দের কনটেন্ট খুঁজি। সাধারণ পারিবারিক একঘেয়ে গল্প এখন তেমনভাবে দর্শকদের আকৃষ্ট করতে পারে না। তাই আমাদের ওটিটি প্ল্যাটফর্মে আমরা জনপ্রিয় তুর্কি ধারাবাহিক, ‘হার্জাই’ বাংলায় ডাব করে ‘রেহানা’ শিরোনামে নিয়ে এসেছি। গল্পটি তাদেরকে পরিচয় করিয়ে দেবে রেহানা ও মিরানের ভালোবাসার সঙ্গে। তাতে দেখা যাবে, পারিবারিক সংঘাতও ভালোবাসার কাছে হার মানে।’

বঙ্গতে যুক্ত হতে চাইলে, গুগল প্লে স্টোর বা আইওএস স্টোর থেকে বঙ্গ অ্যাপটি ডাউনলোড করে ভিজিট করুন: www.bongobd.com