বিনোদন

ট্রেইলারে ছক্কা হাকালেন তাপসী-সৃজিত (ভিডিও)

চোখে কাজল, মাথায় হেলমেট। ব্যাট হাতে বাইশ গজে অপেক্ষা তাপসীর। একের পর এক ছক্কা হাকিয়ে বল পাঠিয়ে দিচ্ছেন মাঠের বাইরে। সোমবার (২০ জুন) প্রকাশিত হয়েছে ‘সাবাশ মিঠু’ সিনেমার ট্রেইলার। সৃজিত মুখার্জি পরিচালিত এ সিনেমার ট্রেইলারে এমন দৃশ্য দেখা যায়।

ভারতীয় মহিলা ক্রিকেটের আইকন মিতালি রাজের বায়োপিক ‘সাবাশ মিঠু’। সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করেছেন তাপসী পান্নু। ছোটবেলা থেকে তার ক্রিকেট প্রীতি, ক্রিকেটের সঙ্গে যুক্ত হওয়া, তারপর প্রতিবন্ধকতা ও সংগ্রামের গল্প উঠে এসেছে ২ মিনিট ৪৪ সেকেন্ড দৈর্ঘ্যের এই ট্রেইলারে। নেটিজেনরাও ভূয়সী প্রশংসা করছেন।

নিজের বায়োপিকের ট্রেইলার দেখে আপ্লুত মিতালি রাজ। ট্রেইলার শেয়ার করে তিনি লিখেছেন, ‘এক খেলা, এক দেশ, এক লক্ষ্য, আমার স্বপ্ন! নিজের গল্প আপনাদের সঙ্গে শেয়ার করে খুব ভালো লাগছে, পুরো টিমের কাছে কৃতজ্ঞ।’

চরিত্রটির জন‌্য নিজেকে শারীরিক এবং মানসিকভাবে প্রস্তুত করেছেন তাপসী। কঠিন অনুশীলনের মধ্যে বাঁধা ছিল তার রুটিন। কড়া ডায়েটে নিজেকে রেখেছিলেন। পাশাপাশি মাঠে একজন খেলোয়াড়ের শরীরী মেজাজ, মানসিক গঠন যেমন থাকে, তা পুরোপুরি বজায় রাখার জন্য নিজেকে বাইরের জগত থেকেও আলাদা করে নিয়েছিলেন এই অভিনেত্রী।

সিনেমাটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন মমতাজ সরকার, বিজয় রাজ, ব্রিজেন্দ্র কালা প্রমুখ। আগামী ১৫ জুলাই সিনেমাটি মুক্তি পাবে বলে জানা গেছে।