বিনোদন

‘নো এন্ট্রি’ দিয়ে সামান্থার বলিউড এন্ট্রি?

বলিউডের দর্শকপ্রিয় ও সাড়া জাগানো সিনেমাগুলোর একটি ‘নো এন্ট্রি’। শোনা যাচ্ছে, এর সিক্যুয়েল দিয়ে বলিউডে পা রাখছেন ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু।

‘নো এন্ট্রি’ সিনেমার সিক্যুয়েল নিয়ে অনেকদিন থেকেই নানা গুঞ্জন শোনা যাচ্ছে। বিশেষ করে এই সিনেমায় কারা অভিনয় করবেন তা নিয়েও দর্শকের মাঝে কৌতূহল অনেক। এছাড়া এতে সালমান খান থাকবেন কিনা তা নিয়ে অনেকদিন থেকেই চলছে জল্পনা।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ‘নো এন্ট্রি’ সিনেমার সিক্যুয়েলের নাম রাখা হয়েছে ‘নো এন্ট্রি ম্যায় এন্ট্রি’। এতে সালমান খান, অনিল কাপুর ও ফারদিন খানকে দেখা যাবে। প্রত্যেকেই তিনটি চরিত্রে অভিনয় করবেন। আর তাদের একটি করে প্রেমিকাও থাকবে। এর একটি চরিত্রেই দেখা যেতে পারে সামান্থাকে। এছাড়া তামান্না ভাটিয়া, রাশমিকা মান্দানা, পূজা হেগড়ের নাম শোনা যাচ্ছে। যদিও এখন পর্যন্ত এ বিষয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেওয়া হয়নি।

জানা গেছে, চলতি বছরের শেষ অংশে সিনেমার শুটিং শুরু হবে। এর আগে সিনেমাটির পরিচালক আনিস বাজমী বলেছেন, ‘নো এন্ট্রি সিনেমার সিক্যুয়েলের চিত্রনাট্য প্রস্তুত। সালমানকে গল্পও শোনানো হয়েছে। তিনি এটি অনেক পছন্দও করেছেন। এর গল্প খুব সুন্দরভাবে লেখা হয়েছে এবং অনেক মজার সিনেমা হবে। অনেক বড় একটি ফ্র্যাঞ্চাইজি হতে যাচ্ছে এটি। আমি জানি, দ্বিতীয় অংশে কী হতে চলেছে তা দেখার জন্য দর্শক উন্মুখ হয়ে আছে।’

‘নো এন্ট্রি’ সিনেমাটি মুক্তি পায় ২০০৫ সালে। সালমান খান ছাড়াও এতে অভিনয় করেছেন—  অনিল কাপুর, ফারদীন খান, বিপাশা বসু, লারা দত্ত, এশা দেওল, সেলিনা জেটলি প্রমুখ।