বিনোদন

বানভাসিদের পাশে শোবিজ তারকারা

সিলেট-সুনামগঞ্জের বানভাসি মানুষের পাশে দাঁড়িয়েছেন শোবিজ অঙ্গনের একঝাঁক তারকা। এ তালিকায় রয়েছেন—মনোয়ার হোসেন ডিপজল, অনন্ত জলিল, শাকিব খান, রিয়াজ, সাইমন সাদিক, মাহিয়া মাহি, নিপুণ, মারজান জেনিফা, মিষ্টি জান্নাত প্রমুখ।

অনন্ত জলিল ৩০ লাখ টাকার ত্রাণের প্রতিশ্রুতি দিয়েছেন। এরই মধ্যে তার টিম বন্যাকবলিত এলাকায় কাজ করছেন। ডিপজল ১০ ট্রাক খাবারের প্রতিশ্রুতি দিয়েছেন। তার টিমও বানভাসি মানুষের পাশে দাঁড়িয়েছেন। অন্যান্যরাও তাদের সাধ্যমতো ত্রাণ সামগ্রী বিতরণ করে যাচ্ছেন। চিত্রনায়িকা মারজান জেনিফার ও মিষ্টি জান্নাতের টিম সিলেটে ত্রাণ বিতরণ করছেন। এদিকে চলচ্চিত্র শিল্পী সমিতির পক্ষে রিয়াজ, সাইমন সাদিক, নিপুন ত্রাণ বিতরণ করেছেন।

পাশাপাশি যার যার সামর্থ্য অনুযায়ী বন্যার্তদের সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ার আহ্বানও জানিয়েছেন তারা। এরমধ্যে দেশের শীর্ষ নায়ক শাকিব খান যুক্তরাষ্ট্র থেকে বন্যাদুর্গতদের পাশে থাকার প্রতিশ্রুতি দিয়েছেন। একটি তহবিলও গঠন করেছেন তিনি। সবাইকে বানভাসি মানুষের পাশে দাঁড়ানোরও আহ্বান জানিয়েছেন এই নায়ক। এদিকে প্রয়াত নায়ক মান্নার স্ত্রী শেলী মান্না বানভাসি মানুষের পাশের দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন, গঠন করছেন তহবিল।