বিনোদন

ডিরেক্টর গিল্ড-ইনসাফ বারাকাহ স্বাস্থ্যসেবা চুক্তি

রোববার (৩ জুলাই), ডিরেক্টর গিল্ড এর সঙ্গে ইনসাফ বারাকাহ কিডনি অ্যান্ড জেনারেল হাসপাতালের একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

অনুষ্ঠানে ইনসাফ বারাকাহ হাসপাতালের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মো. আলতাফ হোসেনের পক্ষে ইনসাফ বারাকাহ কিডনি অ্যান্ড জেনারেল হাসপাতালের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মো. হাফিজুর রহমান এবং ডিরেক্টর গিল্ড এর সভাপতি সালাউদ্দিন লাভলু ও সাধারণ সম্পাদক এস এম কামরুজ্জামান সাগর নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এ সময় ডিরেক্টর গিল্ড এর আইন এবং কল্যান বিষয়ক সম্পাদক মাহমুদ নিয়াজ চন্দ্রদিপ, অর্থ বিষয়ক সম্পাদক হাফিজুর রহমান সুরুজ, সাংগঠনিক সম্পাদক ফেরারী অমিত এবং ইনসাফ বারাকাহ হাসপাতালের সহকারী ম্যানেজার (বিপণন ও মিডিয়া) এইচএম দুলাল, সিনিয়র এক্সিকিউটিভ (কর্পোরেট) মো. হিরো মিয়া, বিজনেস প্রমোশন এক্সিকিউটিভ মো. মোস্তাফিজুর রহমান সহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এই চুক্তির মাধ্যমে ডিরেক্টর গিল্ড এর সকল সদস্য এবং ফ্যামেলি মেম্বাররা ইনসাফ বারাকাহ কিডনি অ্যান্ড জেনারেল হাসপাতালের বিভিন্ন স্বাস্থ্য সেবায় ডিসকাউন্ট সুবিধা উপভোগ করতে পারবেন।