বিনোদন

কত ছিল সামান্থার প্রথম পারিশ্রমিক?

জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। বর্তমানে ভারতীয় দক্ষিণী সিনেমার সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীদের একজন তিনি। কিন্তু জানেন কি তার প্রথম পারিশ্রমিক কত ছিল?

কিছুদিন আগে তার প্রথম পারিশ্রমিক নিয়ে স্মৃতিচারণ করেন সামান্থা। ‘দ্য ফ্যামিলি ম্যান টু’ ওয়েব সিরিজ খ্যাত এই অভিনেত্রী জানান, তার জীবনের প্রথম আয় ছিল ৫০০ রুপি। তিনি বলেন, ‘একটি হোটেল কনফারেন্সে হোস্টেস হয়ে আট ঘণ্টা কাজ করেছিলাম। বিনিময়ে ৫০০ রুপি পাই। তখন আমি একাদশ কিংবা দ্বাদশ শ্রেণীর ছাত্রী ছিলাম।’

তবে পরবর্তী সময়ে সিনেমায় নাম লেখিয়ে বেশ জনপ্রিয়তা পেয়েছেন সামান্থা। বর্তমানে প্রতি সিনেমার জন্য তিনি ৩-৫ কোটি রুপি পারিশ্রমিক নেন। এছাড়া ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রাম থেকেও ভালো আয় করেন এই অভিনেত্রী। ইনস্টাগ্রামে তার ২৪ মিলিয়ন অনুসারী। প্রায়ই নিজের ছবি ও বিভিন্ন বিষয় ভক্তদের জন্য শেয়ার করেন এই অভিনেত্রী। পাশাপাশি বিভিন্ন পণ্যের বিজ্ঞাপনও করেন। প্রতিটি স্পন্সরড পোস্টের জন্য তিনি কয়েক লাখ রুপি পান।

সামান্থার ঝুলিতে বর্তমানে কয়েকটি সিনেমা রয়েছে। ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’ সিনেমায় সর্বশেষ দেখা গেছে তাকে। মুক্তির অপেক্ষায় তার ‘শকুন্তলাম’। এছাড়া ‘ডাউন টাউন অ্যাবে’-এর পরিচালক ফিলিপ জনের ‘অ্যাগ্রিমেন্ট অব লাভ’ সিনেমায় অভিনয় করছেন তিনি।