বিনোদন

ক্যাটরিনাকে বিয়ে না করতে পেরে হত্যার হুমকি

বলিউডের তারকা দম্পতি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার হয়েছেন। আজ মুম্বাইয়ের সান্তাক্রুজ থানায় মামলা দায়েরের কয়েক ঘণ্টা পরই হুমকিদাতাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে পুলিশ। গ্রেপ্তারকৃতর নাম মানবিন্দর সিং। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এ খবর প্রকাশ করেছে।

মানবিন্দর সিং উত্তরপ্রদেশের লখনৌর বাসিন্দা। মুম্বাইয়ে চলচ্চিত্র এবং টিভি সিরিজে কাজ পাওয়ার লড়াই করছেন। অভিনেত্রী ক্যাটরিনা কাইফের ভক্ত তিনি।

ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে জানিয়েছে, উঠতি এই অভিনেতা ক্যাটরিনাকে পছন্দ করেন। প্রিয় অভিনেত্রীকে বিয়েও করতে চেয়েছিলেন। কিন্তু কিছু দিন আগে ভিকেকে বিয়ে করেন ক্যাটরিনা। এজন্য গত কয়েক মাস ধরে সোশ্যাল মিডিয়ায় ক্যাটরিনাকে মেসেজ পাঠিয়ে উত্যক্ত করতেন।

এডিটেড ছবিতে গ্রেপ্তারকৃত মানবিন্দ

এখানেই শেষ নয়। বিভিন্ন ছবি এবং ভিডিওতে ক্যাটরিনার মুখ এডিট করে বসিয়ে নিজের ‘স্ত্রী’ বলে উল্লেখ করতেন। ইনস্টাগ্রামে মানবিন্দরের যে অ্যাকাউন্ট রয়েছে, তাতে ক্যাটরিনা এবং তার এডিটেড ছবিতে ভরা! ভিকির সঙ্গে ক্যাটরিনার বিয়ের পর ইনস্টাগ্রামে ক্ষোভ প্রকাশ করেছিলেন তিনি। এরপর প্রাণনাশের হুমকি দেন ক্যাটরিনা-ভিকিকে। বর্তমানে পুলিশের হেফাজতে রয়েছেন মানবিন্দ।

ইনস্টাগ্রামে ক্যাটরিনা ও ভিকিকে হত্যার হুমকি দেওয়া হয়। সোমবার (২৫ জুলাই) সান্তাক্রুজ থানায় গিয়ে মামলা দায়ের করেন ভিকি কৌশল। ইন্ডিয়ান প্যানাল কোড সেকশন ৫০৬, ৩৫৪-ডি ধারায় মামলা দায়ের তিনি। এরপর দ্রুত তদন্তে নামে পুলিশ।