বিনোদন

করনের ডাকে সাড়া দেননি দীপিকা

বলিউডের জনপ্রিয় নির্মাতা করন জোহর। তার বহুল আলোচিত টক শো ‘কফি উইথ করন’। ইতোমধ্যে এর সপ্তম সিজনের প্রচার শুরু হয়েছে। এই অনুষ্ঠানের জন্য প্রস্তাব পেলেও রাজি হননি অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।

‘কফি উইথ করন’ টক শো-তে নিয়মিতই দেখা যায় দীপিকাকে। এবারও তাকে রাখতে চেয়েছিলেন করন। ব্যক্তিগতভাবে এই অভিনেত্রীকে অনুষ্ঠানে আমন্ত্রণও জানিয়েছিলেন। কিন্তু কোনোভাবেই দীপিকার মন গলাতে পারেননি। এ প্রসঙ্গে এই অভিনেত্রীর ঘনিষ্ঠ এক সূত্র বলেছেন, ‘দীপিকা এবার অনুষ্ঠানটিতে যাওয়ার কোনো বিশেষ কারণ খুঁজে পাননি।’

এদিকে সম্প্রতি করন জোহর জানান, এখন পর্যন্ত ২০১০ সালের ‘কফি উইথ করন’র একটি পর্ব তার কাছে সবচেয়ে প্রিয়। সেই পর্বে হাজির হয়েছিলেন দীপিকা ও সোনম কাপুর। দু’জনই তাদের প্রাক্তন রণবীর কাপুরকে নিয়ে অনেক গোপন কথা বলেছিলেন।

এছাড়া এবারের সিজনের প্রথম পর্বে অতিথি ছিলেন দীপিকার স্বামী অভিনেতা রণবীর সিং। তার সঙ্গে ছিলেন অভিনেত্রী আলিয়া ভাট। অনুষ্ঠানে ব্যক্তিগত বেশ কিছু তথ্য ফাঁস করেছেন রণবীর সিং। কী নামে স্ত্রীর ফোন নম্বর সেভ করেছেন, তার প্রতি দীপিকার মায়ের মনোভাবসহ নানা বিষয় নিয়ে কথা বলেছেন এই অভিনেতা।

বর্তমানে সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন দীপিকা। ‘পাঠান’, ‘ফাইটার’, ‘প্রোজেক্ট কে’ সিনেমার শুটিং করছেন এই অভিনেত্রী।