বিনোদন

অভিনেতার বিরুদ্ধে চুরির অভিযোগ

মার্কিন অভিনেতা এজরা মিলারের বিরুদ্ধে চুরির অভিযোগ উঠেছে। ভারমন্ট রাজ্যের একটি বাড়িতে ঢুকে মদের বোতল চুরি করেছেন বলে খবর প্রকাশ করেছে বিবিসি। 

পুলিশের প্রতিবেদনের বরাত দিয়ে চলচ্চিত্র বিষয়ক ম্যাগাজিন ভ্যারাইটি ডটকম জানিয়েছে, গত ১ মে বিকালে স্ট্যামফোর্ড শহরের এক বাড়ির মালিক কয়েকটি মদের বোতল চুরির অভিযোগ করেন। অভিযোগ পেয়ে সিসিটিভির ভিডিও সংগ্রহ করে পুলিশ দেখতে পেয়েছে, বাড়ির মালিক বাড়িতে না থাকায় কয়েকটি মদের বোতল চুরি করে নিয়ে যান এজরা মিলার।   

গত ৭ আগস্ট মিলারের অবস্থান শনাক্ত করে তাকে তলব করে পুলিশ। আগামী ২৬ সেপ্টেম্বর মিলারকে আদালতে হাজির হওয়ার নির্দেশ দিয়েছেন আদালত।

চেয়ার ছুড়ে মারার অভিযোগে গত এপ্রিলে, হাওয়াই পুলিশ মিলারকে গ্রেপ্তার করেছিল। কারণ ছুড়ে মারা চেয়ারটি ২৬ বছর বয়েসী এক নারীর কপালে গিয়ে লেগেছিল। দুই সপ্তাহ আগে একটি বারে উচ্ছৃঙ্খল আচরণের অভিযোগ তোলা হয় এই অভিনেতার বিরুদ্ধে।

২৯ বছর বয়েসী মিলার অভিনয় ক্যারিয়ারে বেশ কিছু জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমা হলো—‘ব্যাটম্যান ভার্সেস সুপারম্যান’, ‘ফ্যান্টাস্টিক বিস্টস: হোয়ার টু ফাইন্ড দেম’, ‘জাস্টিস লীগ’ প্রভৃতি। বর্তমানে তার হাতে রয়েছে ‘দ্য ফ্ল্যাশ’ সিনেমার কাজ।