বিনোদন

রাশমিকাকে অনুকরণ করে খুদে ভক্তের নাচ, মুগ্ধ নায়িকা

আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানা অভিনীত বহুল আলোচিত সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’। সিনেমাটির সংলাপের পাশাপাশি গানও দর্শক-শ্রোতাদের মাঝে বেশ সাড়া ফেলে। এবার সিনেমাটির গানে নেচে ভাইরাল এক খুদে শিক্ষার্থী।

‘পুষ্পা’ সিনেমার অন্যতম শ্রোতাপ্রিয় একটি গান ‘স্বামী স্বামী’। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে এই গানে এক খুদে শিক্ষার্থীর নাচ ভাইরাল হয়েছে। শুধু নেটিজেনরা নয়, স্বয়ং অভিনেত্রী রাশমিকা মান্দানাও সেই নাচে মুগ্ধ হয়েছেন।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে নাচের ভিডিওটি পোস্ট করেছেন এই নায়িকা। পাশাপাশি ক্যাপশনে লিখেছেন, ‘এই নাচের ভিডিও আমার দিনটাই ভালো করে দিলো। আমি এই মিষ্টি মেয়েটার সঙ্গে দেখা করতে চাই!’

Maaaaadddddeeeeee myyyyy daaaaaay.. I want to meet this cutie..how can I? https://t.co/RxJXWzPlsK

— Rashmika Mandanna (@iamRashmika) September 14, 2022

‘ভারতের জাতীয় ক্রাশ’ হিসেবেই ভক্তদের কাছে পরিচিত রাশমিকা মান্দানা। তার মিষ্টি হাসি ভক্তদের হৃদয়ে সবসময়ই নাড়া দেয়। ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার ‘স্বামী স্বামী’ গানে রাশমিকার নাচ দেখে মুগ্ধ হয়েছিলেন সব বয়সী দর্শক।

খুব শিগগির ‘পুষ্পা’ সিনেমার দ্বিতীয় অংশ ‘পুষ্পা: দ্য রুল’-এর শুটিং শুরু হবে। এতে অংশ নেবেন আল্লু অর্জুন ও অন্যরা। শোনা যাচ্ছে, প্রথম সিনেমার সাফল্যের পর দ্বিতীয়টিতে বড়সড়ো পরিবর্তন আনছেন পরিচালক সুকুমার। সিনেমাটির ক্লাইম্যাক্স দৃশ্যেও থাকবে দর্শকদের জন্য চমক। আল্লু অর্জুনের লুক নিয়েও নতুন করে ভাবনা চিন্তা করা হচ্ছে। এছাড়া ফাহাদ ফাসিলের চরিত্রকেও একটু বেশি গুরুত্ব দেওয়া হবে।