বিনোদন

প্রথমবার র‌্যাম্পে হাঁটলেন আজম খান-মিলি বাশার

প্রথমবার র‌্যাম্পে হাঁটলেন ছোট পর্দার প্রিয় মুখ আজম খান ও মিলি বাশার। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় যমুনা ফিউচার পার্কের ওয়েস্টার্ন কোর্টে অনুষ্ঠিত হয় শারদ সাজে বিশ্বরঙের দাদা-দিদি প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে। সেখানে র‍্যাম্পে হাঁটলেন তারা।

মিলি বাশার-আজম খান নিয়মিত অভিনয় করছেন। অনেক বিজ্ঞাপনে কাজ করেছেন তারা। প্রথমবার র‌্যাম্পে হাঁটলেন। তা উল্লেখ করে আজম খান বলেন, ‘মডেলিং ও অভিনয় নিয়মিত করছি। কিন্তু এর আগে কখনো র‌্যাম্পে হাঁটিনি। এটি আমার প্রথম অভিজ্ঞতা।’

২০১৫ সালে চ্যানেল আইতে প্রচারিত এফ কিউ পিটারের ‘দ্য হিরো’ টেলিফিল্মে প্রথম ক্যামেরার সামনে দাঁড়ান আজম খান। এরপর থেকে নিয়মিত কাজ করছেন নাটক, টেলিফিল্মে। ২০১৮ সাল থেকে কাজ করছেন চলচ্চিত্র ও বিজ্ঞাপনে। কয়েক দিন আগে সরকারি অনুদানের ‘লাল শাড়ি’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

আজম খান অভিনীত বেশ কিছু চলচ্চিত্র মুক্তির মিছিলে রয়েছে। এ তালিকায় রয়েছে— রায়হান রাফির ‘দামাল’, বন্ধন বিশ্বাসের ‘ছায়াবৃক্ষ’, খিজির হায়াত খানের ‘ওরা ৭ জন’, মুশফিকুর রহমান গুলজারের ‘টুংগীপাড়ার দুঃসাহসী খোকা’, আবু সায়ীদের ‘সংযোগ’ এবং সোয়াইবুর রহমান রাসেলের ‘নন্দিনী’।