বিনোদন

প্রেক্ষাগৃহে আসছে ‘রাগী’

তরুণ নির্মাতা মিজানুর রহমান মিজান পরিচালিত ‘রাগী’ সিনেমাটি আগামী ১৪ অক্টোবর সারা দেশে মুক্তি পাচ্ছে। মুক্তিকে সামনে রেখে গতকাল রাজধানীর শুটিং ক্লাবে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এসময় উপস্থিত ছিলেন প্রযোজক, পরিচালক, প্রদর্শক, চিত্রকর্মীসহ ‘রাগী’ সিনেমার পুরো টিম।

সিনেমাটির ট্রেইলার, টিজার, পোস্টার ও গান দেখার পর প্রযোজক পরিবেশক সমিতির নেতা খোরশেদ আলম খসরু সিনেমার নায়ক আবির চৌধুরীকে দক্ষিণ ভারতীয় সিনেমার ‘পুষ্পা’র আল্লু অর্জুনের সঙ্গে তুলনা করে বক্তব্য প্রদান করেন। তার জবাবে আবির চৌধুরী বলেন, ‘দর্শক যদি আমাদের সিনেমা দেখে এবং আমরা যদি আমাদের লগ্নী উঠিয়ে আনতে পারি তাহলে এদেশের দর্শককে দক্ষিণ ভারতের সিনেমার দিকে তাকাতে হবে না। সে চাহিদা আমরা পূরণ করতে পারব।’ তার কথার সত্যতা প্রমাণের জন্য হলে গিয়ে ‘রাগী’ সিনেমা দেখার জন্য দর্শকের প্রতি আহ্বান তিনি।

এসময় আবিরের প্রশংসা করেন সিনেমাটির নায়িকা আঁচল আঁখি। তিনি বলেন, ‘আমাদের দেশে নায়ক বলতে চকোলেট বয়ের মতো হবে, এমন একটি ধারণা প্রতিষ্ঠিত আছে। নায়ক আবির চৌধুরী সেটাকে ভুল প্রমাণ করেছেন।’

‘রাগী’ সিনেমায় মুনমুনকে দেখা যাবে খল-নায়িকা হিসেবে। পাশাপাশি আঁচল, মৌমিতা মৌ, শতাব্দী ওয়াদুদ, খালেদা আক্তার, শাকিল আহমেদ, কাজী হায়াৎ, অন্তরা জামান, ববি, জিয়া তালুকদার, আর এফ রোমিও, লায়নকে ঘিরে সিনেমার কাহিনি এগিয়েছে।