বিনোদন

মদনের বাহুডোরে মধুমিতা, নেটিজেনদের ‘নোংরা’ মন্তব্য

অভিনেত্রী মধুমিতা সরকারের পরনে গোলাপী রঙের ক্রপ টপ। চোখে-মুখে স্মিত হাসি। তাকে বুকে জড়িয়ে ধরে দাঁড়িয়ে আছেন কামারহাটির বিধায়ক মদন মিত্র। একটি পূজার প্যান্ডেলে এমন লুকে ক্যামেরাবন্দি হয়েছেন তারা। মদন মিত্র তার ফেমবুকে ছবিটি পোস্ট করেছেন।

এ ছবি নিয়ে নেটিজেনদের নোংরা মন্তব্যের শিকার হয়েছেন স্টার জলসায় প্রচারিত ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকে ‘পাখি’ চরিত্র রূপায়নকারী মধুমিতা ও মদন মিত্র। প্রেম অংশু নামে একজন লিখেছেন, ‘মধুকে পেয়ে আজ দাদা গর্ভবতী!’ সাহেব লিখেছেন, ‘ইডি ডাকলে শরীর খারাপ। আর পাখি ডাকলে রোমান্টিক।’ মণীষ চৌধুরী লিখেছেন, ‘ভাত খাওয়ার বয়সে বিরিয়ানি খাচ্ছে কাকা।’

সুমন শাহ সেনগুপ্ত লিখেছেন, ‘অসাধারণ দাদা, এই বয়সেও কীভাবে পাখি ধরতে হয়; তোমাকে দেখে শিখলাম।’ একজন লিখেছেন, ‘আরে বাহ! এই বয়সেও ঠাকুরদা পাখি ধরছেন!’ আবার কেউ কেউ মধুমিতার জন্য দুঃখপ্রকাশ করে লিখেছেন, ‘মা দুর্গার ত্রিশুল দিয়ে একটা খোঁচা মেরে জাগিয়ে দিক মধুকে!’ তা ছাড়াও অসংখ্য মন্তব্য শোভা পাচ্ছে কমেন্ট বক্সে, যা প্রকাশের অযোগ্য।

তবে মদন যে মদনই এবারো তার প্রমাণ দিয়েছেন! বরাবরের মতো দিনরাত খোশমেজাজেই রয়েছেন তিনি। নেটিজেনদের এসব মন্তব্যের কোনো জবাব দেননি তিনি। অন্যদিকে বিষয়টি নিয়ে পুরোপুরি মুখে কুলুপ এঁটেছেন মধুমিতা সরকার।

বিনোদন জগতের সঙ্গে বিধায়ক মদন মিত্রর ঘনিষ্ঠ যোগাযোগের বিষয়টি নতুন নয়। এর আগে তিয়াশা রায়, শ্রীতমা ভট্টাচার্য, শ্রাবন্তী চ্যাটার্জির মতো অনেক তারকাকে মদনের সঙ্গে দেখা গিয়েছে। মদনের সঙ্গে তোলা ছবি দিয়ে কটাক্ষের শিকার হয়েছিলেন তিয়াশা ও শ্রীতমাও।