বিনোদন

রেগে গেলেন সানি লিওন

বিমানবন্দরে মেজাজ হারালেন বলিউড অভিনেত্রী সানি লিওন। গতকাল মুম্বাই এয়ারপোর্টে এ ঘটনা ঘটে। এসময়ের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

ভিডিও ক্লিপে দেখা যায়, এয়ারপোর্টে পৌঁছানোর পর তাকে ঘিরে ধরেন পাপারাজ্জিরা। এসময় ছবি তোলার জন্য পোজ দেন সানি লিওন। ছবি তোলার পর এয়ারপোর্টের ভেতরে প্রবেশের জন্য হাঁটতে শুরু করেন। এসময় একজন হিন্দিতে সানি লিওনকে ধন্যবাদ জানান। আর এতেই খানিকটা বিপত্তি বাধে!  

কারণ হিন্দিতে ধন্যবাদ জানোনার বাক্যটি কানে পৌঁছানোর পর থেমে যান সানি লিওন। শুধু তাই নয়, ওই পাপারাজ্জির দিকে ফিরে আসেন এবং কিছুটা রাগান্বিত দৃষ্টিতে হিন্দিতে প্রশ্ন করেন—‘আপনি কি ভাবছেন আমি হিন্দি বলতে পারি না? আপনারা আমাকে ইংরেজিতে প্রশ্ন করেন বলেই তো আমি ইংরেজি ভাষায় উত্তর দিই।’ যদিও মুহূর্তের মধ্যে নিজেকে সামলে নিয়ে হেসে কথা বলতে বলতে চলে যান সানি।

এক সময় পর্নো দুনিয়া কাঁপানো সানি লিওন ‘বিগ বস’ রিয়েলিটি শোয়ের মাধ্যমে ভারতীয় শোবিজ অঙ্গনে পা রাখেন। এরপর ‘জিসম টু’র মাধ্যমে বলিউড সিনেমায় নাম লেখান। পরবর্তী সময়ে ‘জ্যাকপট’, ‘রাগিনি এমএমএস টু’, ‘এক পহেলি লীলা’, ‘মস্তিজাদে’ প্রভৃতি সিনেমায় অভিনয় করেছেন তিনি।