বিনোদন

সারা-কার্তিকের প্রেম যেন রোদ-বৃষ্টির খেলা

কখনো রোদ, কখনো মেঘ— আকাশের মতোই বদল হচ্ছে বলিউডের আলোচিত তারকা জুটি কার্তিক আরিয়ান ও সারা আলী খানের ব্যক্তিগত সম্পর্কের রসায়ন। প্রথমে প্রেম, তারপর বিচ্ছেদ, দূরত্ব, বিরহ। তারপর কয়েক বছরের ব্যবধানে ফের জমে উঠেছে এ যুগলের প্রেম!

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, সম্প্রতি সারা ও কার্তিককে ব্যক্তিগত সময় কাটাতে দেখা গেছে। একসঙ্গে চুটিয়ে আড্ডা দিয়েছেন তারা। কোনো সিনেমায় তারা একসঙ্গে অভিনয় করছেন না। তাহলে এই জুটির সাক্ষাৎ কেন?

গুঞ্জন উড়ছে, মাঝে মধ্যেই দুজন রেস্তোরাঁয় যাচ্ছেন, কফি শপে আড্ডা দিচ্ছেন। এমনকি, মুম্বাইয়ের এদিক ওদিক গাড়ি নিয়ে ঘুরতেও দেখা গেছে দুজনকে। সারা-কার্তিকের একসঙ্গে কাটানো মুহূর্তের স্থিরচিত্রও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

এর আগে ভাইরাল হয়েছিল ক্রিকেটার শুভমন ও সারার ডিনার ডেটের ভিডিও। উদীয়মান ক্রিকেট তারকা শুভমন গিলের সঙ্গে নৈশভোজে যোগ দিয়েছিলেন অভিনেত্রী সারা আলী খান। নৈশভোজের ফাঁকে একান্তে আড্ডা দিতেও দেখা যায় এই দুই তারকাকে। ছবি ভাইরাল হতেই শুরু হয় তাদের প্রেমের গুঞ্জন। কিন্তু এখন নেটিজেনদের দাবি— পুরোনো প্রেমিক কার্তিকের কাছে ফিরেছেন সারা আলী খান। নেটদুনিয়ায় এসব বিষয়ে জোর চর্চা হলেও মুখ খুলেননি কেউ-ই।

সারা আলী খান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘আতরাঙ্গি রে’। গত ২৪ ডিসেম্বর ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পায় এটি। দর্শকের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে সিনেমাটি। এতে কেন্দ্রীয় চরিত্রে আরো অভিনয় করেছেন অক্ষয় কুমার ও ধানুশ।

লক্ষ্মণ উতেকার পরিচালিত নাম ঠিক না হওয়া একটি সিনেমার শুটিং শেষ করেছেন সারা আলী খান। এতে তার বিপরীতে রয়েছেন ভিকি কৌশল। এছাড়াও এতে অভিনয় করেছেন—বিক্রান্ত, চিত্রাঙ্গদা প্রমুখ। তা ছাড়া বিক্রান্ত ম্যাসির সঙ্গে ‘গ্যাসলাইট’ সিনেমায় অভিনয় করেছেন সারা। এরই মধ্যে এ সিনেমার শুটিং শেষ করেছেন তিনি।