বিনোদন

সেই প্রযোজকের সঙ্গে শাকিব খানের বৈঠক

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান সময়ের সুপার স্টার শাকিব খানের বিরুদ্ধে অসদাচরণ, মিথ্যা আশ্বাস, ধর্ষণ এবং পেশাগত দায়িত্ব পালনে অবহেলার লিখিত অভিযোগ করেছেন চলচ্চিত্র প্রযোজক রহমত উল্লাহ। অভিযোগের পর ঘটনা মীমাংসার জন্য দুজনের বৈঠক হয়েছে বলে জানান চলচ্চিত্র প্রযোজক খোরশেদ আলম খসরু।

বৃহস্পতিবার (১৬ মার্চ) রাজধানীর একটি রেস্তরাঁয় দুজনের মধ্যে সৃষ্ট বিরোধ মীমাংসার জন্য উভয়েই বসেছিলেন বলে জানা গেছে। এ সময় সেখানে খোরশেদ আলম খসরু উপস্থিত ছিলেন বলে এই প্রতিবেদককে জানিয়েছেন তিনি।

খোরশেদ আলম খসরু রাইজিংবিডিকে বলেন, সমাধানের লক্ষ্যে আজ আমরা বসেছি। সমাধানের পথে অনেক দূর এগিয়েছি। কাল আবার বসবো। কাল বসলে সমাধান হয়ে যাবে ইনশাল্লাহ। 

আরো পড়ুন: শাকিব খানের বিরুদ্ধে প্রযোজকের লিখিত অভিযোগ

গতকাল (১৫ মার্চ) বিকেলে সশরীরে এফডিসিতে উপস্থিত হয়ে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক সমিতি, পরিচালক সমিতি, শিল্পী সমিতি এবং ক্যামেরাম্যান সমিতিতে অসদাচরণ, মিথ্যা আশ্বাস, ধর্ষণ এবং পেশাগত দায়িত্ব পালনে অবহেলার লিখিত অভিযোগ করেন চলচ্চিত্র প্রযোজক রহমত উল্লাহ। 

অভিযোগপত্র অনুযায়ী, ২০১৭ সালে পূর্ব চুক্তি মোতাবেক অভিনেতা শাকিব খান ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার কাজে অস্ট্রেলিয়া যান। সিনেমার শুটিং চলাকালে শাকিব খান যে ক্ষতিকর কাজগুলো করেছেন সেগুলো এই প্রযোজক অভিযোগে বিস্তারিত উল্লেখ করেছেন।