বিনোদন

শাহরুখপুত্রের ‘স্টারডম’

বলিউড বাদশাহ শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। এতোদিন কেবল শাহরুখপুত্র হিসেবে তার পরিচিতি থাকলেও, এবার নিজের স্বতন্ত্র পরিচয় প্রতিষ্ঠায় কাজ করছেন তিনি।

তবে বাবার পথে হাঁটছেন না আরিয়ান। বিনোদনের জগতে ইতিমধ্যেই পা রাখলেও নিজেকে ক্যামেরার নেপথ্যেই রেখেছেন শাহরুখপুত্র। অভিনেতা নয়, পরিচালক হিসেবে বলিউডে নিজেকে প্রতিষ্ঠা করতে চান আরিয়ান খান। তার প্রস্তুতিও আরিয়ান নিয়েছেন ইতিমধ্যেই। সম্প্রতি পরিচালক হিসেবে আরিয়ানের হাতেখড়ি হয়েছে তার নিজের পোশাক ব্র্যান্ডের বিজ্ঞাপন পরিচালনার মাধ্যমে। 

এবার পরিচালক হিসেবে নিজের প্রথম ওয়েব সিরিজের কাজ শুরু করলেন শাহরুখপুত্র। ২ জুন থেকে শুরু হয়েছে ওয়েব সিরিজের শুটিংয়ের কাজ। মুম্বাইয়ের ওরলিতে শুটিংয়ের প্রথম দিনে সেটে ছিলেন শাহরুখ। ছেলের জীবনের এত বড় মাইলফলক, তাই প্রথম দিন আরিয়ানের পাশেই ছিলেন শাহরুখ।

শাহরুখপুত্রের প্রথম ওয়েব সিরিজের নাম ‘স্টারডম’। সিরিজে থাকছে মোট ৬টি এপিসোড। প্রযোজনা করছে গৌরী খান ও শাহরুখ খানের প্রযোজনা সংস্থা রেড চিলিজ় এন্টারটেনমেন্ট। বলিউডের গ্ল্যামার জগতের চাকচিক্য, ভালো দিক, খারাপ দিক সবটাই থাকবে আরিয়ানের সিরিজে। 

আরিয়ানের প্রথম সিরিজের মূল চরিত্রে থাকছেন টেলিভিশন অভিনেত্রী গৌতমী কাপুর। সিরিজ়ে বিশেষ চরিত্রে দেখা যেতে পারে শাহরুখ খানকেও। পাশাপাশি শোনা যাচ্ছে, সিরিজে থাকছেন বলিউড অভিনেতা রণবীর সিংহও। আলাদা আলাদা এপিসোডের জন্য শুট করবেন শাহরুখ ও রণবীর।

গত বছর শেষের দিকে সোশ্যাল মিডিয়ায় একটি স্ক্রিপ্টের ছবি পোস্ট করেন আরিয়ান খান। ছবি পোস্ট করে আরিয়ান জানান, চিত্রনাট্য লেখার কাজ শেষ হয়েছে। এবার শুধু ‘অ্যাকশন’ বলার অপেক্ষা।

শাহরুখপুত্রের প্রথম পরিচালিত ওয়েব সিরিজের অপেক্ষায় মুখিয়ে রয়েছেন ভক্তরা। শুটিং ইতিমধ্যেই শুরু হয়ে গেলেও কবে মুক্তি পাবে আরিয়ানের প্রথম সিরিজ ‘স্টারডম’, সে ব্যাপারে এখনো কোনো ঘোষণা আসেনি।