বিনোদন

ভক্তদের কী প্রতিশ্রুতি দিলেন প্রভাস?

প্রভাস অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘আদিপুরুষ’। নির্মাণের শুরু থেকে দারুণ আলোচনায় এটি। আগামী ১৬ জুন মুক্তি পাবে প্রভাস-কৃতির এই সিনেমা।

মঙ্গলবার (৬ জুন) তিরুপাতিতে সিনেমাটির প্রি-রিলিজ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে ভক্তদের সঙ্গে দেখা করেন প্রভাস। এ অনুষ্ঠানে সিনেমাটির ট্রেইলার প্রকাশ করা হয়।

এ মঞ্চে দাঁড়িয়ে ভক্তদের প্রতিশ্রুতি দিয়ে প্রভাস বলেন, ‘আপনি বলেছেন আমি বেশি কথা বলি না। কিন্তু আমি অনেক সিনেমা করছি, তাই না? আমি কম কথা বলব এবং বছরে দুটি সিনেমা করব। এটা আমার জন্য সহজ। আমি তিনটি সিনেমাও করতে পারতাম। মঞ্চে বেশি কথা না বলে বেশি সিনেমা করব। আদিপুরুষ কেবল একটি সিনেমা নয়, এটি আমার ভাগ্য।’  

ওম রাউত পরিচালিত ‘আদিপুরুষ’ সিনেমাটি রামায়ণ অবলম্বনে নির্মিত হচ্ছে। এই সিনেমায় রাম চরিত্রে অভিনয় করছেন প্রভাস। তার বিপরীতে সীতা চরিত্রে দেখা যাবে কৃতি স্যাননকে। সিনেমাটিতে রাবণ চরিত্রে অভিনয় করেছেন সাইফ আলী খান।

তিন ভাগে নির্মিত হচ্ছে ‘আদিপুরুষ’। এটি প্রযোজনা করছে টি-সিরিজ। গত বছরের জানুয়ারিতে সিনেমাটির শুটিং শুরু হয়। কিন্তু শুরুতেই দুর্ঘটনার কবলে পড়ে এটি। সিনেমার সেটে আগুন লাগে। তবে সব সংকট কাটিয়ে মুক্তির মিছিলে রয়েছে আলোচিত এই সিনেমা।

 

তথ্যসূত্র: ইন্ডিয়া টুডে