বিনোদন

ধনকুবের মুকেশ আম্বানির যেসব পরামর্শ মেনে চলেন রণবীর

বলিউড অভিনেতা রণবীর কাপুর। দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে বেশ কিছু দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। দর্শক-সমালোচকদের ভূয়সী প্রশংসা কুড়িয়েছেন তিনি। ব্যক্তিগত জীবনে ভারতীয় ধনকুবের শিল্পপতি রিলায়েন্স গোষ্ঠীর কর্ণধার মুকেশ আম্বানি তার প্রেরণা। যার বেশ কিছু পরামর্শ মেনে চলেন এই অভিনেতা।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) প্রদান করা হয় ‘লোকমত মহারাষ্ট্রীয়’ পুরস্কার। এবারের আসরে বছরের সেরার পুরস্কারের জন্য রণবীরকে মনোনীত করা হয়। গতকাল এ অনুষ্ঠানে উপস্থিত হয়ে সম্মাননা গ্রহণ করেন তিনি। এ মঞ্চে মুকেশ আম্বানিকে নিয়ে কথা বলেন এই অভিনেতা।

রণবীর কাপুর বলেন, ‘আমার জীবনে সাধারণ তিনটি লক্ষ্য রয়েছে। এক. নম্রতার সঙ্গে অর্থবহ কাজ করা। মুকেশ ভাইয়ের কাছ থেকে অনেক অনুপ্রেরণা নিয়েছি। তিনি সবসময়ই বলেছেন, ‘মাথা নিচু করে কাজ করে যাও। সফলতা মাথায় নিও না এবং ব্যর্থতা হৃদয়ে রেখো না।’ দ্বিতীয়. ভালো মানুষ হওয়া। আমি ভালো সন্তান, ভালো বাবা, ভালো স্বামী, ভালো ভাই, ভালো বন্ধু হতে চাই। তৃতীয়. ভালো নাগরিক হওয়া।’

ধনকুবের মুকেশ আম্বানি ও তার ছেলে আকাশের সঙ্গে রণবীরের ব্যক্তিগত সম্পর্ক খুবই ভালো। নানা সময়ে তাদেরকে একসঙ্গে দেখা যায়। কিছুদিন পরই মুকেশ আম্বানির আরেক পুত্র অনন্ত আম্বানির বিয়ে। এতে স্ত্রী আলিয়াকে নিয়ে নাচবেন রণবীর।

তথ্যসূত্র: ইন্ডিয়া ডটকম